May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

কলকাতায় বাড়ি খুঁজছেন ওপারবাংলার সুপারস্টার শাকিব খান 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

বাংলাদেশের ব্যস্ত নায়ক। সদ্য বিবাহ বিচ্ছেদের ঝক্কি সামলে উঠেছেন। দু’দুটি চোরির দৌলতে আপাতত ঢালিউডেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন ওপারবাংলার  সুপারস্টার শাকিব খান। এবার এপার বাংলাতেও একটি থাকার জন্য বাড়ি খুঁজছেন তিনি। সেই বাড়ি বা ফ্ল্যাট খুঁজে দেওয়ার ভার পড়েছে এস কে মুভিজের কর্ণধার অশোক ধানুকার ওপরে।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজিত চলচ্চিত্র ‘শিকারি’ ছবি দিয়ে পশ্চিম বাংলায় পদচারণা শুরু হয় শাকিব খানের। এরপর ‘নবাব’ ছবি দিয়ে আরও জনপ্রিয় হন তিনি। এখন অভিনয় করছেন ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’, ‘মাস্ক’সহ একের পর এক যৌথ প্রযোজনার ছবিতে। ফলে বছরের বেশির ভাগ সময় কলকাতাতেই থাকতে হচ্ছে শাকিব খানকে।

এছাড়া সম্প্রতি দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠানের ‘বয়ফ্রেন্ড’, ‘যুবরাজ’ ‘ক্যাপ্টেন খান’সহ বেশ কিছু ছবির শুটিংয়ের জন্য ভারতেই অবস্থান করতে হবে তাকে। ফলে চলতি বছরেরও বেশির ভাগ সময় তিনি কাটাবেন ভারতে। ফলে কলকাতায় একটি ফ্ল্যাট কিনবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। এরই মধ্যে সেখানকার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকাকে ফ্ল্যাট দেখার দায়িত্বও দিয়েছেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে শাকিব খান বলেন, ‘এখন বেশির ভাগ সময় কলকাতাতেই কাটছে। কিন্তু নিজের ফ্ল্যাট না থাকায় হোটেলে উঠলে নিজের মতো করে সব কিছু পাওয়া যায় না। এছাড়া, খরচও অনেক বেড়ে যায়। তাই ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নিয়েছি।’

 

Related Posts

Leave a Reply