April 30, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular ওপার বাংলা রোজনামচা

প্রেমিকের মুখে অ্যাসিড, এবার পাল্টা দিলো প্রেমিকা  

[kodex_post_like_buttons]
নিউজ ডেস্ক: 
এ যেন উলটপুরাণ। প্রেমের প্রস্তাবে রাজি না হলেই নেমে আসে শাস্তি সরূপ হয় হত্যা না হয় অ্যাসিড হামলা। এখানেও প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় হয়েছে অ্যাসিড হামলা। ভাবছেন ইস, বেচারা মেয়েটি! না..না,, বলুন বেচারা ছেলেটি। ঠিকই শুনেছেন। আরো অবাক হবেন শুনে যে অ্যাসিড ছুড়েছে এক মেয়ে। জানা গেছে, বাংলাদেশের জামালপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অ্যাসিড ছোড়া হয়েছে এক কলেজ ছাত্রের মুখে। মুখ ঝলসে দিয়েছে প্রেমপ্রার্থী কলেজছাত্রী। অ্যাসিডদগ্ধ কলেজছাত্র মাহমুদুল হাসান মারুফকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় আটক কলেজ ছাত্রী ভাবনা আক্তার রিয়া ও তার মাকে পুলিশ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, জামালপুর টেকনিকেল স্কুল এন্ড কলেজের ইলেট্রনিক্স টেকনোলজি বিভাগের প্রথম বর্ষের ছাত্র মাহমুদুল হাসান মারুফকে প্রেম নিবেদন করে আসছিল একই গ্রামের বাদশা মিয়ার মেয়ে মেলান্দহ ঝাউগড়া বঙ্গবন্ধু কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ভাবনা আক্তার রিয়া। গত ১৫ মার্চ রাত সাড়ে ৯টার দিকে মারুফ রিয়াদের বাসার সামনে দিয়ে যাবার সময় ভাবনা আক্তার রিয়া মারুফকে তাদের বাসায় যেতে বলে। মারুফ এতে রাজি না হলে আকস্মিক রিয়া তার মুখে এসিড ছুড়ে মারে। এসিডে মারুফের পুরো মুখমন্ডল ছাড়াও কাঁধের কিছু অংশ ঝলসে যায়। পরে এসিডদগ্ধ মারুফকে স্থানীয় লোকজন রাতেই জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে গুরুতর অবস্থায় শুক্রবার দুপুরে তাকে ঢাকায় পাঠানো হয়। বর্তমানে এসিডগ্ধ মারুফ ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার পর ওইদিন (১৫ মার্চ) রাতেই পুলিশ ভাবনা আক্তার রিয়া ও তার মা হাসি বেগম সুজেদাকে আটক করে। আটক দুজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Related Posts

Leave a Reply