April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

স্পেনের বিরুদ্ধে নিজের দেশকে ঝাঁঝরা হতে দেখে সতীর্থদের যা বলেছিলেন মেসি 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

আসন্ন রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি ম্যাচে স্পেনের মাঠে তাদের বিরুদ্ধে ৬-১ গোলে বিধ্বস্ত হয় আর্জেন্টিনা। সেদিন ম্যাচ শেষ হওয়ার আগেই গ্যালারির স্ট্যান্ড থেকে উঠে গিয়েছিলেন দলের তারকা ফুটবলার লিওনেল মেসি। কিন্তু এমন পরাজয়ের পরেও সতীর্থদের পাশেই ছিলেন বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা এই খেলোযাড়।

হ্যামস্ট্রিংয়ে অস্বস্তি বোধ করায় মাঠে না থাকলেও দর্শক হয়েই দলের খেলা দেখেন মেসি। স্পেন ম্যাচে ডি মারিয়া, আগুয়েরোও খেলতে পারেননি। প্রথমার্ধে ২-১ গোলে পিছিয়ে থাকার পর ড্রেসিংরুমে টিমমেটদের সাথে কথা বলেছিলেন মেসি। কিন্তু তার উৎসাহ কাজে আসেনি। উল্টো আরও চারটি গোল হজম করে আলবিসেলেস্তেরা। বিরক্ত হয়ে ম্যাচ শেষ না করেই উঠে যান মেসি।

হতাশা সত্ত্বেও ড্রেসিংরুমে গিয়ে টিমমেটদের উজ্জীবিত করেন বার্সেলোনা সুপারস্টার। বাছাইপর্বের শেষ ম্যাচে হ্যাটট্রিক করে আর্জেন্টিনাকে বিশ্বকাপের মূল পর্বে তোলা মেসি সেখানে সতীর্থদের বলেন, ‘আমরা একসাথে এই জায়গা পর্যন্ত এসেছি। অামরা একসাথেই লড়াই করবো।’ মেসির এমন অভিব্যক্তির প্রশংসা করে ইতিবাচক সাড়া দেন তার সতীর্থরা। উল্লেখ্য, বিশ্বকাপ স্বপ্নপূরণে সবাইকে পাশে চান পাঁচবারের এই ব্যালন ডি’অর জয়ী। তার নেতৃত্বই রাশিয়া বিশ্বকাপে মাঠে নামবে টিম আর্জেন্টিনা।

 

Related Posts

Leave a Reply