May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

আমার কোনো রিপ্লেসমেন্ট কলকাতা শহরে নেই -স্বস্তিকা 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

টিভি ধারাবাহিক ‘দেবদাসী’ এর মধ্য অভিনয়ে পথ চলা শুরু। তারপর অনেক পথ হেঁটে এসেছেন তিনি। হয়েছেন উমা বৌদিও। কিন্তু সেই উমা বৌদিকে ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজে আর দেখা যাবে না। বলছিলাম স্বস্তিকা মুখার্জির কথা। ওই সিরিজে ‘উমা’ বউদির চরিত্রে বেশ খোলামেলাভাবেই ক্যামেরাবন্দি হন তিনি। সিরিজটি প্রচারের পর অনেক সমালোচিতও হন এই অভিনেত্রী। তবে দর্শকের কাছ থেকে ইতিবাচক সাড়াও পেয়েছেন। কিন্তু এবার সেখানে ‘ঝুমা বৌদি’ চরিত্রে দেখা যাবে টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। খুব শিগগির ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজনের কাজ শুরু হবে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বস্তিকা মুখার্জিকে প্রশ্ন করা হয় ‘দুপুর ঠাকুরপো’-এর দ্বিতীয় সিজনে রিপ্লেসড হয়ে গেলেন, এতে আপনার খারাপ লাগছে না? জবাবে স্বস্তিকা বলেন, ‘‘স্বস্তিকার রিপ্লেসমেন্ট কলকাতায় নেই। তাই শব্দটাই ভুল। আমি কাজটা ছেড়ে দিয়েছি বলে অন্য কেউ করছে। এই শোয়ের প্রযোজক ছিল ‘টিভিওয়ালা মিডিয়া’। আমি এদের সঙ্গে আর কাজ করতে চাই না। ওদের শোটা করতে গেলে অন্য লোক নিতেই হবে। শ্রীলেখা নিজের মতো অভিনয় করবে। আমার রিপ্লেসমেন্ট কেউ নেই। আমি কি নতুন নাকি, যে কাস্ট করে বাদ দেওয়া হবে? আমি চাইনি বলেই কাজটা করছি না।’’

তিনি আরো বলেন, ‘আমি ছেড়ে দেয়াতে আয়োজকদেরই বেশি লোকসান হয়েছে। আমার কেন খারাপ লাগবে? আর কিছু ক্রেডিট নিই বা না নিই, এই শোয়ের সাফল্যের পেছনে আমারই ক্রেডিট। আমার জন্যই শোটা এত হিট। এটা আমি কারো সঙ্গে ভাগ করে নেব না।’ সম্প্রতি বলিউডের একটি সিনেমার শুটিং শেষ করেছেন স্বস্তিকা মুখার্জি। এতে কে কে মেননের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। এছাড়াও একাধিক টলিউডের সিনেমা হাতে রয়েছে এই অভিনেত্রীর।

 

Related Posts

Leave a Reply