May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

‘খেলার জন্য এখনো আমি ফিট’-ক্লার্ক , তাহলে কী আবারও অজি নেতৃত্বে ফেরার ইঙ্গিত 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

কেপটাউনে বল বিকৃতি-কাণ্ডের পরই ক্রিকেটের ভাবমূর্তি ফেরাতে দেশের স্বার্থে আবার অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব নেওয়ার কথা বলেছিলেন সাবেক অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক। অতীত অভিজ্ঞতা নিয়েই অস্ট্রেলিয়ার দুঃসময়ে অবসর ভেঙে আবার ২২ গজে ফিরতে তৈরি মাইকেল ক্লার্ক।

‘স্যান্ডপেপার গেট’ বিতর্কে এক বছরের জন্য স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে নির্বাসিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। একই অপরাধে ৯ মাসের জন্য নির্বাসিত ক্যামেরন ব্যনক্রফ্ট। তড়িঘড়ি করে অস্ট্রেলিয়ার অধিনায়ক করা হয়েছে টিম পেইনকে। স্মিথ-ওয়ার্নারদের ছাড়া দক্ষিণ আফ্রিকা সফরে শেষ টেস্টে ভরাডুবি হয়েছে অস্ট্রেলিয়ার। সামনেই ইংল্যান্ড সফর রয়েছে অজিদের। ২০১৯ সালে বিশ্বকাপেও স্মিথ-ওয়ার্নারকে পাওয়া যাবে কিনা তা এখনই নিশ্চিত করা বলা যাবে না। এই পরিস্থিতিতে অস্ট্রেলিয়া দলের নেতৃ্ত্বভার আবার নিতে তৈরি মাইকেল ক্লার্ক।

আইপিএলে ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন ৩৭ বছর বয়সী মাইকেল ক্লার্ক। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে তিনি বলেছেন, “আমি অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে সাহায্য করার জন্য সব কিছু করতে পারি। আমি মনে করি বয়স একটা সংখ্যা ছাড়া কিছুই নয়। আমি বয়স সম্পর্কে কখনই ভাবি না। ব্র্যাড হগ ৪৫ বছর বয়সেও খেলেছে। আমার মনে হয়, এটা একটা প্রতিশ্রুতি আর অধ্যাবসায়। আমি আগেও যেমন ছিলাম এখনও তেমনই সুস্থ আর ফিট।”

 

Related Posts

Leave a Reply