April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা রোজনামচা

জনপ্রিয় স্কাই স্পোর্টসের উপস্থাপনার চাকরি ছাড়ছেন সাইমন টমাস ! 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

স্কাই স্পোর্টসের উপস্থাপনার চাকরি ছাড়ছেন সাইমন টমাস। ক্যান্সারে স্ত্রীর মৃত্যুর পর একমাত্র ছেলের দেখভাল করার জন্যই তিনি এমনটা করছেন বলে জানিয়েছেন। গত বছর নভেম্বরে ক্যান্সার সনাক্ত হওয়ার তিনদিনের মধ্যে তার স্ত্রী জেমার মৃত্যু হয়। তাদের বিবাহিত জীবন ছিল মাত্র ১২ বছরের। এরপর থেকেই শোকাতুর সময় কাটাচ্ছেন সাইমন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় নিজের কষ্ট আর সংগ্রামের কাহিনী বর্ণনা করেছেন এক্স-ব্লু পিটারের উপস্থাপক সাইমন টমাস। স্ত্রীর মৃত্যুর পর তিনি আর কাজে যোগ দেননি।

গতকাল বিকেলে তার ব্লগে প্রকাশিত একটি বার্তায় তিনি ঘোষণা করেন, এই বছর ঘরোয়া ফুটবল আসর শেষ হওয়ার পর ১৩ বছরের সম্পর্ক চুকিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে স্কাই ছেড়ে দিচ্ছেন। তিনি বলছেন, ভারাক্রান্ত কিন্তু শান্তিপূর্ণ হৃদয়ে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। এর জন্য বেশ কয়েকটি কারণের কথাও বলেছেন তিনি, সাইমন টমাস জানিয়েছেন, চাকরি ছাড়ার আসল কারণ তার ছেলে ইথান।

প্রথম এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণ এটাই, আমি ইথানের জন্যই এটা করছি। আমার মনে আছে, ইথান কাঁদতে কাঁদতে এসে বলেছিল, বাবা, প্রতি উইক এন্ডে তুমি ফুটবলের জন্য বাইরে যাও আর আমি মায়ের সঙ্গে থাকি। আমি এখন কি করবো? তিনি এটাও বলেছেন, ফুটবলের জন্য যে আবেগ তার ভেতরে ছিল, অন্তত এখন তা আর নেই। তবে টমাস বলেছেন, সম্প্রচার থেকে অবসরে গেলেও তিনি বই লেখায় মনোযোগ দেবেন আর দাতব্য প্রতিষ্ঠান ব্লাডওয়াইড ইউকের জন্য সচেতনতা তৈরিতে কাজ করবেন।

 

Related Posts

Leave a Reply