May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

সদ্য প্রাক্তন সালাহ জ্বরে আক্রান্ত রোমা 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

চ্যাম্পিয়ন্স লিগে এখনো পর্যন্ত ৬ বার মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও ইতালির এই দুই ক্লাব। তাতে ৪-১ -এ  এগিয়ে রয়েছে লিভারপুল। মঙ্গলবার সকালে জন লেনন বিমানবন্দর থেকে রোমের উড়ানে ওঠার সময় বেশ খোশমেজাজেই দেখা গেছে অধিনায়ক জর্ডান হেন্ডারসন, সাদিও মানেদের। তবে মোহাম্মদ সালাহকে পুলিশি নিরাপত্তা দিয়ে তোলা হয় বিমানে।

তিন গোলের ব্যবধানে এগিয়ে রোমার বিপক্ষে ফিরতি পর্বের কোয়ার্টার ফাইনাল ম্যাচ খেলতে নেমেছিল বার্সেলোনা। যে দলে খেলেন লিয়োনেল মেসি ও লুইস সুয়ারেজ। কিন্তু তাও ম্যাচ জিততে পারেনি বার্সা। সুতরাং ঘরের মাঠ অ্যানফিল্ডে ৫-২ এগিয়ে থেকে মোহাম্মদ সালাহদের ক্লাব লিভারপুল যেন আত্মতুষ্টিতে না ভোগে। অন্যদিকে রোমার ব্রাজিলীয় গোলকিপার অ্যালিসন বেকার আসন্ন বিপদ হিসেবে চিহ্নিত করছেন লিভারপুলের গোলমেশিন মোহাম্মদ সালাহকে। চ্যাম্পিয়ন্স লিগে শেষ ৩ ম্যাচে ৪ গোল করা এই মিশরীয় ফুটবলার লিভারপুলে খেলার আগে দুবছর কাটিয়েছেন রোমায়। তাই তার সম্পর্কে রোমার খেলোয়াড়দের বেশ ভালোই ধারণা রয়েছে।

তার সম্পর্কে প্রাক্তন সতীর্থ অ্যালিসন বলছেন, ‘গোল পোস্টের সামনে সালাহ কিন্তু মেসির মতোই ভয়ঙ্কর।’ প্রথম পর্বের সেমিফাইনালে জোড়া গোল করেছিলেন সালাহ। সে কথা মনে করিয়ে দিয়ে অ্যালিসন বলছেন, ‘দুর্দান্ত প্রতিভা সালাহ। ওকে আমাদের আটকাতেই হবে। তবে সালাহর পিছনে তিন জনকে না রেখে, আক্রমণাত্মক খেলে ফাইনালে যেতে চাই।’

 

Related Posts

Leave a Reply