April 28, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

সালমানের থেকেও বেশি পারিশ্রমিক পেতেন তখনকার মাধুরী !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

বলিউডের ডান্স কুইন হিসেবে খ্যাত মাধুরী দীক্ষিত। দীর্ঘদিন ধরেই এই বলিউড রূপসী তাঁর মনকাড়া হাসি আর লাস্যময় উপস্থিতির মাধ্যমে মাতিয়ে রেখেছেন সিনে দর্শকদের। তাঁর হাসিতে মাত বহু পুরুষ হৃদয়। তাঁর চোখের চাউনি আজও ঝড় তোলে বহু ভক্তের মনে। আর তাঁর নাচের ছন্দে আজও মাতোয়ারা বলিউড।

‘হাম আপকে হ্যায় কউন’ ছবিতে মাধুরী দীক্ষিত সালমান খানের চেয়ে বেশি পারিশ্রমিক নিয়েছিলেন। সূত্রের দাবি, ধকধক গার্ল ছবির জন্য ওই সময় প্রায় ৩ কোটি টাকা। ফলে, বোঝাই যাচ্ছে সেই সময়ে মাধুরী কতটা মূল্যবান ছিলেন প্রযোজকদের কাছে। ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড’ সম্মান পাওয়া যেকোনও অভিনেতা অভিনেত্রীর কাছেই একটি বড় পাওনা। সেখানে সেরার তকমা জিতে নেওয়াটা আরও বড় বিষয়। আর এই সেরা অভিনেত্রীর পুরস্কারটা ১৩ বার জিতে নিয়েছেন মাধুরী।

মাধুরী দীক্ষিত ছোট থেকে কোনও দিনই ভাবেন নি যে তিনি অভিনেত্রী হয়ে উঠবেন। তিনি প্যাথলজিস্ট হিসাবে নিজেকে দেখতে চেয়েছিলেন। তবে, আজ তিনি দেশের অন্যতম নামী তারকা। ২০১১ সালে একটি ছবিতে সোনম কাপুরের মায়ের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব আসে মাধুরীর কাছে। সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দেন। ‘দেবদাস’ ছবির জন্য মাধুরী একটা সময়ে ৩০ কেজি ওজনের লেহেঙ্গা পড়েছিলেন। সঞ্জয়লীলা বনশালীর পরিচালনাতে ‘দেবদাস’ ছবির জন্য এই ভারী ঘাঘরা পড়তে রাজি হন তিনি।

 

Related Posts

Leave a Reply