May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

জিদানের পর এবার রিয়েল মাদ্রিদ ছাড়ছেন রোনাল্ডো !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

হঠাৎ করেই রিয়াল মাদ্রিদের কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন জিনেদিন জিদান। চ্যাম্পিয়ন লিগে শিরোপা এনে দেওয়ার পর জিদানের সরে দাঁড়ানোটা বিনা মেঘে বজ্রপাতের মতো। তবে কী এবার দল ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে। আর সেই গুঞ্জনে আরও ঘি ঢেলেছে রিয়াল মাদ্রিদ। কারণ রিয়ালের নতুন মরশুমে জার্সি উন্মোচন হয়েছে। একই সঙ্গে প্রকাশ করা হয়েছে তার ভিডিও ক্লিপিংস। কিন্তু আশ্চর্যজনকভাবে সেখানে নেই রোনালদো। আর এতেই রিয়ালে সিআর সেভেনের ভবিষ্যৎ নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে।

এদিকে ছেলের প্রাক্তন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে রোনালদোকে দেখতে চান বলে মন্তব্য করেছেন তার মা মাদেলোরেস অ্যাভেইরা। একটি ফরাসি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে অ্যাভেইরা বলেন, ‘আমি প্যারিসকে ভালোবাসি। এখানে আসতে সবসময় ভালো লাগে। শেষবার রোনাল্ডো যখন ব্যালন ডি’অর জেতে, তখন এখানে এসে দারুণ অভ্যর্থনা পেয়েছিলাম।’ যদি পিএসজিতে সই করেন রোনাল্ডো? এই প্রশ্নের জবাবে অ্যাভেইরার জবাব, ‘সে পিএসজিতে সই করলে আমার খারাপ লাগবে না। তবে যদি জিজ্ঞেস করেন তার কোথায় সই করা উচিত, তাহলে বলব ম্যানচেস্টার ইউনাইটেড।’ রোনাল্ডো পিএসজিতে যোগ দিলে দুটি সমস্যা। এক, তাকে নিলে নেইমারকে ছাড়তে হবে। ব্রাজিল তারকাকে আবার চাইছে রিয়াল। দুই, উয়েফার বিধিনিষেধের মারপ্যাঁচ।

শোনা যাচ্ছে, রিয়াল কর্মকর্তারা রোনাল্ডো এবং গ্যারেথ বেলকে বিক্রি করে নেইমারকে দলে নিতে চান। পর্তুগিজ তারকাকে ছেড়ে দিলে মার্কেটিং ও স্পন্সরশিপ নিয়ে চাপে পড়বে রিয়াল। সেই ক্ষতি রিয়াল পুষিয়ে উঠতে পারবে কিনা, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে ইউরোপের কয়েকটি ক্লাব। এদিকে ইতালির একটি দৈনিকের দাবি, রোনাল্ডোকে পেতে ৫২০ কোটি ডলার খরচ করতে প্রস্তুত পিএসজি। বার্সেলোনায় এই অর্থই পেয়ে থাকেন লিওনেল মেসি। সব মিলিয়ে বিশ্বকাপের আগে রোনাল্ডোর দলবদল নিয়ে আগ্রহ ক্রমশ বাড়ছে।

Related Posts

Leave a Reply