May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

সালমানকে উপযুক্ত জবাব দিলেন রণবীর কাপুর 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বলিউড ইন্ডাস্ট্রিতে সালমান খানের সঙ্গে অনেকেরই সম্পর্ক খুব একটা ভালো নয়। অরিজিৎ থেকে অর্জুন কাপুর বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে সালমানের চক্ষুশূল হয়েছেন। তবে সালমানের সঙ্গে ঠাণ্ডা লড়াইটা দাপটে ধরে রেখেছেন রণবীর কাপুর। রণবীরের প্রাক্তন গার্লফ্রেন্ড ক্যাটরিনাকে নিয়ে এই লড়াইয়ের জন্ম। যদিও রণবীরের সঙ্গে সম্পর্কের আগে ক্যটরিনা সালমানের ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন। এদিকে, ক্যাটের সঙ্গে রণবীরের ব্রেক আপ-এর পরও সালমানের সঙ্গে রণবীরের সেই তিক্ততা এখনও চরমে। আর এই ঘটনার সাম্প্রতিক প্রমাণ উঠে এল সালমানের এক মন্তব্যকে ঘিরে।

‘সঞ্জু’ ছবিতে রণবীরের অভিনয়ের কয়েকটি ঝলক দেখে অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কাপুর পরিবারের এই তারকা সদস্যকে। তবে তাতে মন মজেনি সালমানের। সালমান জানান, ‘সঞ্জু’ তে সঞ্জয় দত্ত নিজেই নিজের ভূমিকায় অভিনয় করতে পারতেন। তাঁর মনে হয়েছে, সঞ্জয় নিজের জীবনের শেষ ৭-৮ বছরের অংশটি সবচেয়ে ভালো ফুটিয়ে তুলতেন । সঞ্জয়ের থেকে ভালো এই অভিনয় কেউ করতে পারবে না বলে জানান সালমান।

সালমানের মন্তব্যকে কার্যত উড়িয়ে দিয়েছেন রণবীর। রণবীর জানিয়েছেন, কখনও কোনও বায়েপিকে যার জীবনী দেখানো হচ্ছে সেই ব্যক্তি নিজের চরিত্রে নিজে অভিনয় করেননি। এতে চরিত্রের প্রভাব নষ্ট হয়। রণবীর জানিয়েছেন তিনি নিজের ১০০ শতাংশ দিয়ে চেষ্টা করেছেন এই চরিত্রটিকে ফুটিয়ে তুলতে।

সালমানের মন্তব্যের পরিপ্রেক্ষিতে রণবীর জানিয়েছেন, ‘আমাকে ৪০ বছরের সঞ্জয় দত্ত হিসাবেই দর্শক দেখুক আর ২০ বছরের হিসাবেই দেখুক, দর্শক যেন জানেন তাঁরা একজন অভিনেতাকে দেখছেন, যিনি সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন’। রণবীর জানিয়েছেন , সঞ্জয়ের চলা , বলা, কথা বলা, ঘাড় ঘোরানোর ধরন, সমস্ত কিছু নোট করতেন তিনি। প্রথমবার সেট-এ সঞ্জয়কে দেখে একটিু ঘাবড়ে গিয়েছিলেন বলেও জানান রণবীর।

 

Related Posts

Leave a Reply