April 28, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular শারীরিক

অঙ্ক পরীক্ষা বনাম পর্নোগ্রাফি, ভালো নম্বর পেতে সহজ পথ 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস 
অঙ্ক পরীক্ষার সঙ্গে পর্নোগ্রাফি নাকি জড়িত। বলে কি সমীক্ষা ? ঠিকই শুনেছেন।  সম্প্রতি এক অনলাইনভিত্তিক সমীক্ষা এ তথ্য উঠে এসেছে। সেখানে দেখা যায়, যারা পর্নোগ্রাফি দেখেন তাদের শতকরা ৫০ শতাংশের পরের দিন অঙ্ক পরীক্ষা ভালো হয়।সমীক্ষা থেকে আরও জানা যায়, পুরুষের তুলনায় নারীরা পর্নোগ্রাফি মানে নীল ছবি দেখতে বেশি পছন্দ  করেন ! শতকরা আট ভাগ মহিলা অনলাইনে পর্নোগ্রাফি দেখেন এবং তারা বেশিরভাগ ক্ষেত্রেই একা একা দেখতে পছ্দ করেন। সেখানে মাত্র এক তৃতীয়াংশ নারী পর্নোগ্রাফি নিয়ে খোলামেলা আলোচনা করেন। তবে বেশিরভাগ মহিলারাই নীল ছবি দেখলেও স্বীকার করেন না।

মহিলাদের পর্নোগ্রাফির দেখার প্রতি আগ্রহের ৫টি কারণ…১. যেসব দম্পতি সপ্তাহে একদিন পর্নোগ্রাফি দেখেন তারা তুলনামূলক বেশি সুখী হন। শতকরা ৫৮ শতাংশ মহিলা তার সঙ্গীর সঙ্গে এই ধরনের ছবি দেখতে পছন্দ করেন এবং দেখার পরে তারা এমনও বলেছেন, যে পর্ন দেখার ফলে তাদের সম্পর্ক আগের চেয়ে ভালো হয়েছে। সঙ্গীর সঙ্গে শয্যায় যাওয়ার আত্মবিশ্বাসও বাড়িয়ে দেয় প্রাপ্তবয়স্কদের ছবি।
২.যারা নীল ছবি দেখেন সে সব মহিলারা মনে করেন, এ ছবি দেখা পর সঙ্গীর সঙ্গে প্রতারণা করতে পারেন না তারা। বিশ্বাসভঙ্গের কোনও কাজেই নাকি আগ্রহ বাড়ায় না পর্ন।
৩.পর্ন দেখতে আগ্রহী বেশিরভাগ মহিলারা মনে করে এই ছবি দেখলে তাদের মধ্যে হতাশা কাজ করে না। ২৩ শতাংশ মহিলা  মনে করে পর্ন তাদের মনকে চাঙ্গা করে।
৪.প্রায় ৪০ শতাংশ মহিলা পর্নোগ্রাফি দেখে তাদের বর্তমান সঙ্গীর প্রতির অতিরিক্ত টান অনুভব করেন। এতেই তারা বেশি আনন্দ পায়।
৫.তবে ৫৭ শতাংশ মহিলারা একা পর্নোগ্রাফি উপভোগ করতে পছন্দ করেন। এক্ষেত্রে যাদের বয়স ১৮ থেকে ২৪ তারা এগিয়ে রয়েছেন।

Related Posts

Leave a Reply