May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

নভেম্বরে বিয়ের খবরে জল ঢাললেন দেব-রুক্কিনী !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

টালিউড সুপারস্টার দেব এবং অভিনেত্রী রুক্মিনী মিত্র বিয়ের বাঁধনে বাঁধা পড়তে চলেছেন। এই বছরের নভেম্বরেই বিয়ে করবেন তারা! ট্যুইটারে শেয়ার করা একটা ছবি শোরগোল ফেলে দিয়েছে। নিজের বিয়ের সংবাদ এভাবে ট্যুইটারে জানাবেন দেব? বিয়ের খবর নিয়েই পোস্ট করেছেন ঠিক। তবে ছবিটি একটি খবরের কাগজের। যেখানে দেব-রুক্মিনীর ছবির নীচে লেখা, ‘গুঞ্জন বলছে দেব-রুক্মিনী এই বছর নভেম্বরে বিয়ে করতে চলেছেন’।

সেই ছবি শেয়ার করেছেন দেবের এক ফ্যান। শুধুমাত্র শেয়ার করেননি। দেব এবং রুক্মিনীকে ট্যাগ করে সেই ভক্ত লিখেছেন, ‘খবরটা কি সত্যি? প্লিজ কনফার্ম কর।’ স্বাভাবিকভাবেই এমন পোস্ট কি আর দেবের চোখ এড়িয়ে যায়! সেই ফ্যানের পোস্ট নজরে আসতেই রিট্যুইট করে দেব এই গুঞ্জনে জল ঢেলে দিয়েছেন। লিখেছেন, ‘এটাই আমি গত তিনটে নভেম্বর ধরে শুনে আসছি।দেব আবার রুক্মিনীকেও ট্যাগ করে লিখেছেন, ‘অনেক হয়েছে, এবার তোমার আমায় বিয়ের জন্য প্রপোজ করে ফেলাই উচিত।’

রুক্মিনীওএই ঠাট্টায় যোগ দিয়ে লিখেছেন, ‘তুমি যখন বলছই তাহলে পরের রবিবার আর্টিকালের মাধ্যমে গ্র্যান্ড প্রপোজাল পেলে আবার অবাক হয়ে যেও না।’ দেবের ভক্তের এই পোস্টটি যতই ঠাট্টা, তামাশা করে এই দুই তারকা উড়িয়ে দিক না কেন, কিছুতো একটা চলছে নয়তো হঠাৎ এমন গুঞ্জন ছড়াবেই কেন?

 

Related Posts

Leave a Reply