May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

পরিচালক আমজাদ খানের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন হাসিন জাহান ! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ভারতীয় দলের বিতর্কিত ক্রিকেটার মোহম্মদ শামির সঙ্গে অশান্তির জেরে বেশ কয়েকমাস ধরে খবরের শিরোনামে উঠে এসেছিলেন তার স্ত্রী হাসিন জাহান। ফের একবার শিরোনামে উঠে এলেন তিনি। শোনা যাচ্ছে, এবার বলিউডেও পা রাখতে চলেছেন হাসিন জাহান।

সূত্রের খবর, পরিচালক আমজাদ খানের ‘ফতোয়া’ ছবিতে দেখা যাবে হাসিনকে। এবিষয়ে হাসিন জানান, ”আমাকে উপার্জনের জন্য কিছু একটা করতেই হত, কারণ আমাকে আমার ও আমার সন্তানের খরচ চালাতে হবে। আর তাই এছাড়া আমার দ্বিতীয় কোনও উপায় নেই। আমাকে পরিচালক আমজাদ খান তার ছবিতে কাজ করার অনুরোধ জানান, আমি তাতে রাজি হয়ে যাই। আমার এখন আইনি লড়াইয়ের জন্য টাকার প্রয়োজন।”

হাসিন আরও বলেন, ”বিয়ের পর গত ৫ বছর আমায় মডেলিং ছাড়তে হয়েছিল। শামিআমাকে মডেলিং করতে দিত না, এমনকি ছেলে মেয়ে নির্বিশেষে ওর বন্ধুদের সঙ্গে কথা বলতেও দিত না। আমি যাতে ওর অন্ধকার দিকটা বুঝতে না পারি, সেই কারণেই ও এটা করত। গত মে মাসে শামি কিছু টাকার বিনিময়ে বিবাহ বিচ্ছেদ দিতে চেয়েছিল, কিন্তু আমি তাতে রাজি হইনি। আমি যতদিন বেঁচে থাকব এই লড়াই চালিয়ে যাব।” প্রসঙ্গত, পরিচালক আমজাদ খানের ফতোয়া ছবিতে একজন সাহসী সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে হাসিন জাহানকে। আগামী অক্টোবর মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং।

Related Posts

Leave a Reply