May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা বিনোদন

থাই গুহা ও ১২ জনকে নিয়ে দড়ি টানাটানি হলিউডে

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :  

থাইল্যান্ডের থাম লিয়াং গুহায় আটকা পড়া ১২ জন খুদে ফুটবলার ও তাদের কোচকে নিয়ে সিনেমা বানাতে উঠে পড়ে লেগেছে হলিউডের দুই প্রযোজনা প্রতিষ্ঠান।শুরু হয়েছে তাদের মধ্যে প্রতিযোগিতা।

এমনকি উদ্ধার অভিযানের শেষ হওয়ার আগে যুক্তরাষ্ট্রে স্টুডিও পিওর ফ্লিক্স ঘোষণা করে, একটি সুপারহিট সিনেমা তৈরির জন্য তাদের প্রযোজকরা সাক্ষাৎকার নিতে ঘটনাস্থলে অবস্থান করছেন।

স্টুডিও’র সহ প্রতিষ্ঠাতা মার্কেল স্কটের বাড়ি থাইল্যান্ডে। এবং বলেছেন, উদ্ধার অভিযানে মারা যাওয়া সাবেক থাই নেভি সদস্য সামান গুনানের সঙ্গে তার স্ত্রী বড় হয়েছেন। স্কট বলেন, তিনি গুহা থেকে উদ্ধারের ঘটনা দেখেছেন। যা তাকে নাড়া দিয়েছে।

এদিকে, লস অ্যাঞ্জেলেসভিত্তিক ইভানহু পিকচারস সিনেমা তৈরির জন্য নাকি আনুষ্ঠানিকভাবে থাই সরকার ও দেশটির নৌবাহিনীকে জানিয়েছেন। প্রতিষ্ঠানটি ইতিমধ্যে তাদের এই ছবির জন্য পরিচালকের নামও ঘোষণা করেছেন। তিনি জন এম চু। সর্বশেষ প্রতিষ্ঠানটির হয়ে তিনি ‘ক্রেজি রিচ এশিয়ান’ ছবিটির পরিচালনার দায়িত্বে ছিলেন।

জন এম চু বলেছেন, মানুষকে বাঁচাতে মানুষের এগিয়ে আসা নিয়ে এটা হবে একটা সুন্দর গল্প। এবং ঘটনার সঠিক দিকগুলো সম্মান দেখিয়ে তুলে ধরা হবে।

Related Posts

Leave a Reply