May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

শুধু যাবোই না, চমকেও দেব : নার্গিস 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

শিগগিরই ঢাকায় যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল নার্গিস ফাখরি। ফেসবুকে একটি লাইভ ভিডিওতে এ তথ্য নিজেই জানিয়েছেন এই ‘রকস্টার’।ওই লাইভে নার্গিসকে একজন প্রশ্ন করেন, তিনি কি বাংলাদেশে যেতে চান? সেই প্রশ্নের উত্তরে নার্গিস বলেন, ‘আমি খুব শিগগিরই বাংলাদেশে যাবো। শুধু যাবোই  না, কিছু চমকও দেখাব।

এদিকে কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ অভিনেত্রীর সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করতে দেখা যায় বাংলাদেশের সংগীতশিল্পী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে।

ফেসবুকের ছবিগুলোতে দেখা যায়, রেস্তোরাঁয়, মাঠে, ঘাটে, পাহাড়ের পাদদেশে, প্রকৃতির মাঝে নানা স্টাইলে নার্গিস ফাখরি ও তাপস বেশ কিছু ছবি তুলেন। তাদের সঙ্গে থাকতে দেখা যায় তাপসের স্ত্রী ফারজানা মুন্নীকেও।

১৪ জুলাই তাপস এক লাইভ ভিডিওতে জানান, ছবিগুলো তারা তুরস্কে তুলেছেন। বর্তমানে নার্গিস ফাখরিকে সঙ্গে নিয়ে তাপস, তার স্ত্রী মুন্নী ও তাদের তাদের দল সেখানেই আছেন।

পাকিস্তানের বংশোদ্ভূত নার্গিস ফাখরি মূলত মার্কিন মডেল। আমেরিকান নেক্স টপ মডেল হওয়ার মাধ্যমে পরিচিতি পান তিনি। তবে বলিউড তাকে দিয়েছে তারকা খ্যাতি। অভিনয়ের মাধ্যমে নিজের শক্ত জায়গা করে নেন এই মডেল ও অভিনেত্রী।

Related Posts

Leave a Reply