April 28, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

বিয়েতে অমত পরিবারের, আত্মহত্যার চেষ্টা করে শেষপর্যন্ত হাসপাতালেই বিয়ে সারলেন প্রেমিক যুগল!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বিয়েতে দুই পরিবারের অমত থাকায় অদ্ভুদ কাণ্ড ঘটিয়ে বসলেন প্রেমিক যুগল। সাইবার ক্যাফেতে গিয়ে দু’জনই বিষপান করেন। এরপর সেই যুগলকে হাসতাতালের আইসিউতে ভর্তি করা হয়। এরপরই তাদের মোট পাল্টায় পরিবারের লোকেরা। সেখানেই তাদের বিয়ের বিয়ের ব্যবস্থা করেন তাঁরা। হরিয়ানার হিসার জেলার ঘটনা।

জানা যায়, ওই জেলার পিরানওয়ালি গ্রামের বাসিন্দা মিত গুরমুখ সিং (২৩) ওই একই জেলার হিসার শহরের বিদ্যুৎনগরের বাসিন্দা কুসুমের (২২) প্রেমে পড়েন। কুসুমও তাতে সারা দেন। কিন্তু তাদের প্রেমের সুখবর যখন স্বজনদের কানে গেল, তখন উভয় পক্ষই তেড়ে উঠলো। এমন পরিস্থিতিতে যখন পরিবারকে কোনোমতেই রাজি করাতে পারছিল না, তখন বিদ্যুৎনগরের এক সাইবার ক্যাফেতে বসে দুজনেই কীটনাশক পান করেন।

দুজনকেই আশংকাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত শনিবার হাসপাতালে চিকিৎসক-নার্সদের সামনেই তাদের মালা বদল করে দেন অভিভাবকরা। জানা গেছে, বিষ খাওয়ার পর গুরমুখ তার ভাইকে ফোনে ঘটনার কথা জানান। তার ভাই দ্রুত লোকজন নিয়ে দেবীভবন মন্দিরের পাশের ওই সাইবার ক্যাফেতে গিয়ে তাদের উদ্ধার করে স্থানীয় ভারত হাসপাতালে নিয়ে যান।

গুরমুখ আর কুসুম- দুজনের অভিভাবকরাই জানান, সন্তানদের এমন অবস্থা দেখে তারা আর স্থির থাকতে পারেননি। তাই সেখানেই তাদের বর-কনের পোশাক পরানো হয়। এরপর কিছু আত্মীয় বন্ধু আর হাসপাতালের স্টাফদের উপস্থিতিতে বিয়ের পবিত্র বন্ধনে জড়িয়ে দেওয়া হয় তাদের। তাদের চিকিৎসা এখনোও চলছে। তবে হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছে, গুরমুখের অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে তবে কুসুমকে নিয়ে এখনো আশংকা রয়েছে।

 

Related Posts

Leave a Reply