April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

নিজের প্লে-অ্যাক্টিং -এর কথা স্বীকার করে নিলেন নেইমার !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বিশ্বকাপে নেইমারের প্লে-অ্যাক্টিং নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে। কিন্তু নেইমারকে কখনোই সেই সব সমালোচনার পাল্টা জবাব দিতে দেখা যায়নি।

বিশ্বকাপ শেষ হওয়ার এতদিন পর মাঠে অভিনয়ের কথা স্বীকার করলেন নেইমার। পাশাপাশি নতুন এক মানুষ হিসেবে আবারও মাঠে ফিরবেন বলে জানিয়েছেন এই ব্রাজিলিয়ান তারকা। এবারের বিশ্বকাপে অবশ্য সবচেয়ে বেশি ফাউলের শিকার হয়েছেন নেইমার। তবে অনেকেরই অভিযোগ, ফাউলের শিকার হওয়ার পর প্রয়োজনের চেয়ে একটু বেশিই প্রতিক্রিয়া দেখিয়েছেন তিনি। যে কারণে বেশ সমালোচিতও হয়েছিলেন ২৬ বছর বয়সি এই ফরোয়ার্ড।

তবে তিনি এই স্বীকারোক্তি কোনও সাক্ষাতকারে দেননি। তার স্পন্সর্ড জিলেট এর একটি বিজ্ঞাপনের মাধ্যমে নিজের ভুল স্বীকার করে নেন নেইমার। ২৬ বছর বয়সি এই ফরোয়ার্ড বলেন, অনেকেই ভাবছে আমি বাড়াবাড়ি করেছি। অনেক সময় হয়ত কিছুটা করেছিও। কিন্তু সত্যিটা হচ্ছে, আমাকে মাঠে অনেক বেশি ভুগতে হয়েছে। আমি জানতাম না, কীভাবে এর থেকে বাঁচতে হবে। এই নয় যে, আমি শুধু জিততে পছন্দ করি। আমি আপনাদের হতাশ করতে শিখিনি।

তিনি আরও বলেন, যখন আমাকে অভদ্র মনে হয়, তার কারণ এটা নয় যে, আমি নষ্ট ছেলে। কারণটা হলো, আমি জানি না কীভাবে হতাশার সঙ্গে মানিয়ে নিতে হয়। আপনাদের মনে হতে পারে, আমি খুব বেশি পড়ে যাচ্ছি। তবে বাস্তবতা হলো, আমি ভেঙে চুরমার হয়েছি। এটা অস্ত্রোপচার হওয়া গোড়ালি মাড়িয়ে দেয়ার চেয়েও বেশি কষ্টকর।

সব সমালোচনা মেনে নিয়ে নিজেকে এখন নতুন এক মানুষ হিসেবেই দাবি করলেন নেইমার, আমি আপনাদের সমালোচনা মেনে নিয়েছি, সময় নিয়েছি আয়নার দিকে তাকিয়ে নিজেকে দেখতে। এখন আমি নতুন এক মানুষ, নতুনভাবেই মাঠে ফিরব। আমি ভেঙে পড়েছিলাম, কিন্তু যে পড়ে যায় সে-ই কেবল উঠে দাঁড়াতে পারে। আমিও উঠে দাঁড়াব।

 

Related Posts

Leave a Reply