April 28, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা বিনোদন

দিশা পর্ব তো এখন অতীত, ফের নতুন নায়িকার প্রেমে হাবুডুবু এই ক্রিকেটার

[kodex_post_like_buttons]

খেলা থেকেও প্রেম নিয়ে এই ক্রিকেটারের খ্যাতি বেশি। একেকবার একেক নায়িকাকে কেন্দ্র করে আলোচনায় ওঠে আসেন ভারতীয় ডানহাতি ব্যাটসম্যান লোকেশ রাহুল। এই তালিকার সর্বশেষ সংযোজন পাঞ্জাবি অভিনেত্রী সোনম বাজওয়া। ইনস্টাগ্রামে সোনমকে প্রেমের প্রস্তাব দিয়ে ফের আলোচনায় এসেছেন লোকেশ।

সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন সোনম। সেখানে তিনি লিখেন, ‘সূর্যাস্তের দৃশ্য দেখছি ও তোমার কথা মনে পড়ছে।’ সেই পোস্টের সঙ্গে ‘লাভ’ ইমোজিও জুড়ে দেন পাঞ্জাবি সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী। পাঞ্জাবি ছাড়াও বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। সোনমের ওই পোস্টে রাহুলের একটি কমেন্টই জন্ম দিয়েছে গুঞ্জনের।

আরও পড়ুন : আগেও না পরেও না, বিয়ে কখন করবেন তা জানাল নতুন গবেষণা

সোনমের ওই পোস্টের  উত্তরে লোকেশ রাহুল লিখেন, ‘শুধু মাত্র একটা ফোন কলের দূরত্বে রয়েছি।’ ভারতীয় ওপেনারের এই কমেন্ট ভাইরাল হতে সময় নেয়নি মোটেও। রাহুলের এই মন্তব্য দেখে অনেকেই বলছেন, সোনমের সঙ্গে তার কিছু একটা চলছে বলেই এভাবে প্রকাশ্যে প্রেম নিবেদন করার সাহস দেখাতে পেরেছেন।

অনেকে বলছেন, মাঠের পারফরম্যান্সে সেভাবে মন দিতে না পারলেও প্রেম নিবেদনে ভালোভাবেই মজেছেন রাহুল। প্রথম ওয়ানডের পর ইংল্যান্ডের বিপক্ষে আর খুঁজে পাওয়া যায়নি তাকে। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে অপরাজিত সেঞ্চুরির পর বাকি চার ম্যাচ মিলিয়ে করেছেন ৩৪ রান। আর তাতে বইছে সমালোচনার ঝড়।পাঁচ ম্যাচ সিরিজের প্রথম দুই টেস্ট মিলিয়ে করেছেন ৩৫ রান। এর মধ্যে এজবাস্টনে দুই ইনিংস মিলিয়ে ১৭ ও লর্ডসের দুই ইনিংস মিলিয়ে করেছেন ১৮ রান।

সোনমের আগেও একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাহুল। শুরুতে বলিউড অভিনেত্রী নিধি আগারওয়ালের সঙ্গে তার প্রেমের খবর শোনা যায়। তখন নানান সংবাদমাধ্যমে বলা হয়েছিল, নিধিকে নিয়ে প্রায়ই গোপন অভিসারে বের হন রাহুল। একাধিকবার তারা একসঙ্গে ফটোগ্রাফারদের ক্যামেরায় ধরা পড়েন। আর ধরা পড়ার প্রত্যেকবারই একই গাড়িতে চড়ে দ্রুত স্থান ত্যাগ করেন তারা।

এর কিছুদিন পর জানা যায়, রাহুল নাকি ‘বাগি’ ছবির বিখ্যাত নায়িকা দিশা পাটানির প্রেমে মজেছেন। এক সাক্ষাতকারে এমন কথা জানিয়েছিলেন লোকেশ রাহুল নিজেই। জানিয়েছিলেন, দিশা পাটানির রূপে তিনি মুগ্ধ হয়েছেন। এ ছাড়া বলিউডের এ সুন্দরীকে ‘সিক্রেট ক্রাশ’ বলেও উল্লেখ করেছিলেন তিনি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার শুরু ‘সোনম পর্ব’।

Related Posts

Leave a Reply