April 27, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

গ্রেফতার করা হলো সোফিয়া হায়াতের স্বামী ভ্লাডকে

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

অবশেষে বিচার পেল সন্ন্যাসি সোফিয়া। আজ পারফিউমের এক শোরুম থেকে ভ্লাডকে গ্রেফতার করল পুলিশ। কয়েকমাস আগেই এই ভ্লাডের প্রেমে পাগল ছিলেন সোফিয়া। তাদের রোম্যান্সে ছয়লাপ ছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু বিয়ের বছর ঘোরার আগেই, স্বামীকে চোর বদনামসহ তার ওপর মানসিক অত্যাচারের অভিযোগ এনে জেলে পাঠালেন।

কিছুদিন আগে, সোফিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়ে ছিলেন তার স্বামী একজন প্রতারক এবং মিথ্যুক। স্বামীকে বাড়ি থেকে বের করে দিয়েছেন তিনি। খবরটি ছড়িয়ে পড়তেই এক মহিলা সোফিয়াকে ম্যাসেজ করেন এং তিনি জানান যে তার সঙ্গেও প্রতারণা করেছে ভ্লাড।

ম্যাসেজের স্ক্রিনসট সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন সোফিয়া। এমনকি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ওই মহিলার সঙ্গে দু’বছর আগে লন্ডনে দেখা হয় ভ্লাডের। সেখান থেকই দু’জনের মধ্যে সম্পর্কের শুরু। এমনকি তারা একসঙ্গে বেশকিছু মাস লন্ডনে থাকেন। এরপর হঠাৎ তার অনুপস্থিতিতে ভ্লাড বাড়ি থেকে একাধিক দামী জিনিস চুরি করে নিয়ে পালায়। ঘটনাটির পর ফোন নম্বর পাল্টে ফেলে ভ্লাড। এই পুরো বিষয়টি সোফিয়াকে ওই মহিলা ম্যাসেজ করে জানায়।

ভ্লাডের যে চুরির স্বভাব আছে সেটা আগে থেকেই জানতে পেরেছিলেন সোফিয়া। তার পার্স থেকে লুকিয়ে টাকাও সরাতো তার স্বামী। এরপর বেশকিছু দিন আগে তার ব্যবসার কাগজপত্র হাতাতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে ভ্লাড। যে কারণে তাকে বাড়ি থেকে বের করে দেন টিনসেল টাউনের এই সুন্দরী মডেল।

 

Related Posts

Leave a Reply