April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

কেএফসি রেস্তোরাঁর নিচে সুড়ঙ্গ বানিয়ে চলতো আন্তর্জাতিক মাদক পাচার! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার একটি বন্ধ হয়ে যাওয়া কেএফসি রেস্তোরাঁর ২২ ফুট নিচ দিয়ে ৬০০ ফুট লম্বা একটা সুড়ঙ্গের সন্ধান মিলেছে। সুড়ঙ্গটি কেএফসির নিচ থেকে শুরু করে পৌঁছে গেছে মেক্সিকোর বাসিন্দা এক ব্যক্তির বেডরুমে। বন্ধ ওই রেস্তোরাঁয় গত ২৩ আগস্ট এক ব্যক্তিকে দেখে সন্দেহ হয় অ্যারিজোনার বর্ডার সিটি পুলিশের। প্রচুর প্ল্যাস্টিক ব্যাগ একটি গাড়িতে ভরছিলেন তিনি।

পুলিশের সঙ্গে থাকা নার্কোটিকস স্নিফার ডগ আশেপাশে মাদকের গন্ধ পায়। কুকুরের আচরণ দেখে পুলিশের সন্দেহ হয়। শেষপর্যন্ত গাড়ি থেকে ২৩৯ প্যাকেট বিভিন্ন ধরণের মাদক বাজেয়াপ্ত করে, যার মূল্য ১০ লাখ ডলার। ২২ ফুট গভীর ওই সুড়ঙ্গ ধরে হাঁটতে থাকে পুলিশ। ঘুটঘুটে অন্ধকার সুড়ঙ্গে ৬০০ ফুট যাওয়ার পর অন্য মুখের সন্ধান পাওয়া যায়। একটি বেডরুমের বিছানার নিচে মুখ ওই সুড়ঙ্গের। সুড়ঙ্গেটি অ্যারিজোনার সীমানা ছাড়িয়ে মেক্সিকোয় গিয়ে পৌঁছেছে।

যে ব্যক্তি গাড়িতে প্যাকেটগুলি ভরছিলেন তার নাম জেসাস ইভান লোপেজ গারসিয়া। চলতি বছরের এপ্রিলে ৩ লাখ ৯০ হাজার ডলারে ওই বন্ধ রেস্তোরাঁ কেনেন তিনি। আরিজোনা সিটি পুলিশ জানিয়েছে, এই ভূগর্ভস্থ পথ দিয়েই প্রতিবেশী দেশে মাদক পাচার হত। পাচার চক্রের অন্যদের খোঁজ করছে পুলিশ।

 

Related Posts

Leave a Reply