May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মন্ত্রী-আমলাদের খরচ কমাতে বলে নিজে হেলিকপ্টারে ঘুরে বেড়াচ্ছেন ইমরান!    

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ব-নির্বাচিত পাক প্রধামন্ত্রী ইমরান খানের হেলিকপ্টারে চড়া নিয়ে বিতর্ক তৈরি হলো। কারণ ক্ষমতায় এসেই সরকারের মন্ত্রী ও আমলাদের ব্যয় সংকোচের বার্তা দিয়েছিলেন ইমরান খান।

কিন্তু ইনিংসের শুরুতেই ব্যয় বাড়ানোর বিতর্কে জড়িয়ে গেলেন তিনি নিজেই। এই বিতর্কে নাম জড়িয়েছে ইমরানের ঘনিষ্ঠ পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী উসমান বুজদারেরও। জানা গেছে, ইসলামাবাদের বানিগালায় প্রধানমন্ত্রীর বাসভবন থেকে নিজের পুরনো বাড়িতে প্রায়ই যাতায়াত করেন ইমরান। আর এই কাজে ব্যবহার করেন সরকারি হেলিকপ্টার। মন্ত্রী আমলাদের খরচ কমানোর কথা বলে কেন ইমরান নিজে হেলিকপ্টারে যাতায়ত করে ব্যয় বাড়াচ্ছেন, তাই নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

এই ঘটনা নিয়ে টুইটারে মুখ খুলেছেন ইমরান ঘনিষ্ঠ নেতা মুহাম্মদ আলি খান। তিনি লিখেছেন, ‘‌অনেকেই ইমারনের হেলিকপ্টারের চড়া নিয়ে সমালোচনা করছেন। কিন্তু তাঁরা কি জানেন প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য তাঁর কনভয়ের পাঁচ থেকে সাতটি গাড়ির জ্বালানি, নিরাপত্তারক্ষীর খরচ এবং অন্যান্য খরচের থেকে ইমরানের তিন মিনিটের হেলিকপ্টার চড়ার খরচ কম।

এছাড়া ইমরান যদি হেলিকপ্টারে যান, তাহলে নিরাপত্তা নিয়েও চিন্তা থাকে না। ট্র্যাফিক জ্যাম হয়ে সাধারণ মানুষের দুর্ভোগও হয় না। তাই ইমরানের হেলিকপ্টারের চড়া নিয়ে সমালোচনা নয় উল্টে তাঁর প্রশংসা হওয়া উচিৎ। ইমরানের পাশাপাশি তাঁর ঘনিষ্ঠ উসমানকে নিয়েও সমালোচনা চলছে। সম্প্রতি পরিবারের সঙ্গে তাঁর একটি ব্যক্তিগত বিমানে সফরের ছবি ভাইরাল হয়।

 

Related Posts

Leave a Reply