May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

টুইটার এবং ইনস্টাগ্রামে কোহালিকে ‘আনফলোড’ করলেন রোহিত শর্মা!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

প্রবল অন্তর্দ্বন্দ্বে জড়িয়ে পড়েছে  ভারতীয় ক্রিকেট দল। বিবাদ শুরু হয়েছে দলের শীর্ষস্থানীয় ক্রিকেটারদের মধ্যে!  বিষয়টা এমন জায়গায় পৌঁছেছে যে, অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে রোহিত শর্মার সম্পর্ক নষ্ট হওয়ার উপক্রম। পরিস্থিতি এতটাই ভয়ঙ্ককর যে, সোশ্যাল মিডিয়া টুইটার এবং ইনস্টাগ্রামে কোহালিকে ‘আনফলোড’ করেছেন ভারতীয় দলের এই দ্বিতীয় অধিনায়ক। আসন্ন এশিয়া কাপে কোহলির বিশ্রামের সুযোগে রোহিতই ভারতকে নেতৃত্ব দেবেন।

এশিয়া কাপে কোহলি নাকি নিজেই বিশ্রাম চেয়েছিলেন। ভারতীয় ক্রিকেট বোর্ড তাতে কোনো আপত্তি করেনি। কারণ এরপরে টানা কয়েকটি সিরিজ রয়েছে ভারতের। কিন্তু কি কারণে রোহিত-কোহলির মধ্যে এই তিক্ততা তৈরী হলো তা এখনো পরিষ্কার নয়। কারণ, কোনো একটি ‘আনফলো’ করলে বলা যেতে পারত যে, হয়তো অসাবধানতাবশত এমন হয়ে গেছে। কিন্তু দুটি সাইটেই এই ঘটনা রহস্য ক্রমশ বাড়িয়ে দিচ্ছে।

এই মুহূর্তে ভারতের টেস্ট দলে নেই রোহিত। এটা নিয়ে তার ক্ষোভ থাকতেই পারে। তবে তিনি প্রচুর সুযোগও পেয়েছেন। এর মাঝেই টুইটারে এক ক্রিকেটপ্রেমী ‘ভারতের টেস্ট দলে রোহিতের থাকা উচিত’ বলে স্ট্যাটাস দিয়েছেন। রোহিত সেই স্ট্যাটাসে লাইকও করেছেন। ঘটনা কি তাহলে দলে সুযোগ না পাওয়া নিয়েই?

ক্রিকেটপ্রেমীরা নানা ধরনের প্রসঙ্গ তুলছেন সোশ্যাল মিডিয়ায়। কেউ টুইটারে সরাসরি জানতেও চেয়েছেন রোহিতের কাছে। একজন আবার খোঁচা দিয়ে বলেছেন, ‘শার্দুল ঠাকুর, ধবল কুলকার্নিদের ফলো করে রোহিত শর্মা। কিন্তু জাতীয় দলের অধিনায়ককে ফলো করার মতো সময় তার নেই। তাই কোহালিকে আনফলো করে দিয়েছে।’ আরেকজন লিখেছেন, ‘কোহলিও তো ফলো করে না রোহিতকে। সোশ্যাল মিডিয়ায় ফলো করা কি খুব গুরুত্বপূর্ণ?’ আসল বিষয় যাই হোক, ঘটনাটি মোটেও হজম করতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা।

 

Related Posts

Leave a Reply