May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

নিজের চেহারার নতুন লুক প্রকাশ্যে আনলেন সোনালী বেন্দ্রে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ত দু’মাস হল আমেরিকায় চিকিৎসা চলছে ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের। তবে মারণ রোগে আক্রান্ত হলেও লড়াই চালিয়ে যাচ্ছেন সোনালি। তার পরিবার তো বটেই, বন্ধুরাও তাঁর পাশে দাঁড়িয়েছেন। কিছুদিন আগে ফ্রেন্ডশিপ-ডে তে বন্ধু সোনালির সঙ্গে দেখা করতে নিউ ইয়র্কে ছুটে গিয়েছিলেন সুজান খান, গায়েত্রী যোশিরা। সেই ছবি নিজেই পোস্ট করেছিলেন সোনালি।

সোনালি কেমন আছেন, তার স্বাস্থ্যের কতটা উন্নতি হচ্ছে, সব খবরই নিজেই সোশ্যাল সাইটের মাধ্যমে জানাচ্ছেন এই অভিনেত্রী। পাশপাশি তাঁর স্বামী গোল্ডি বেহলও সোনালির শারীরিক অবস্থার খবর সকলকে জানাচ্ছেন। গত বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বই হাতে নিজের একটি ছবি পোস্ট করেছেন সোনালি। ছবিতে দেখা যাচ্ছে,  “A Gentleman in Moscow” নামে একটি বই হাতে ধরে রয়েছেন অভিনেত্রী। নিজেই জানিয়েছেন এই বইটা পড়তে তিনি ভীষণই আগ্রহী।

তবে ছবিতে সোনালিকে দেখে চমকে উঠেছেন তার ভক্তরা। লম্বা চুলের মোহময়ী সোনালিকে আজ চিকিৎসার প্রয়োজনে ন্যাড়া হতে হয়েছে। তবে ন্যাড়া হলেও তাকে যে বিন্দুমাত্র খারাপ লাগছে না তা ছবিটা দেখলেই বোঝা যাচ্ছে। প্রথম যেদিন সযত্নে রাখা মাথার চুল ছোট্ট করে কেটে ফেলতে হয়েছিল সোনালিকে, সেদিনই সোনালির ভক্তদের মন ভেঙ্গে গিয়েছিল।

 

Related Posts

Leave a Reply