May 9, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular ধর্ম

ট্যাটু’র আগে অবশ্যই জেনে নিন রাশির সঙ্গে সম্পর্ক…. 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

এখন আধুনিকতার সংজ্ঞা অনেক। যেমন পোশাক,সাজগোজ তো আছেই তার সঙ্গে আবার জুটেছে ট্যাটু ফ্যাশন। শরীরে  দেখানোর মতো ট্যাটু না হলে নাকি আপনি ফ্যাশনিস্তাই নন। আপনিও ভাবছেন নাকি এমনই আধুনিক হতে। তা বেশ, করাতেই পারেন। কিন্তু জানেন কি ট্যাটুর আবার ভালো-মন্দ দিক আছে। তাই ট্যাটু মানে উল্কি আঁকানোর আগে জেনে নেবেন কি আপনার রাশির জন্য কি ধরণের ট্যাটু উপযুক্ত …

মেষরাশি: এরা বেশ “বোল্ড” ক্যারেক্টারের। শুধু তাই নয়, নিজের লক্ষ্যে পৌঁছাতে এই রাশির জাতক-জাতিকারা যে কোনও বাধা পেরোতে প্রস্থুত। যোদ্ধা এবং মানসিক শক্তির আদর্শ উদাহরণ হলেন আপনারা। তাই এঁদের ক্ষেত্রে তির-ধনুক অথবা মৌমাছি ট্যাটু হিসেবে দারুণ। চরিত্রের সঙ্গেও মানানসই।

বৃষরাশি: এঁরা প্রচণ্ড রোমান্টিক। জীবনকে কীভাবে উপভোগ করতে হয়, তা বৃষরাশির জাতক-জাতিকাদের থেকে ভাল কেউ জানেন না। তাই তো এঁদের জন্য পাম গাছ ট্যাটু হিসেবে দারুণ হতে পারে! প্রসঙ্গত, আপনি যেমন চরিত্রের তাতে ঘাড়ে যদি হার্ট অথবা নিজের ডাক নাম বা ভালবাসার কারও নাম ট্যাটু হিসেবে লেখেন, তাহলেও বেশ মানাবে।

মিথুনরাশি: আপনার চরিত্রের সঙ্গে পাখির চরিত্রের বেজায় মিল। আপনি চাইলে তাই পাখি, পাখনা অথবা পালকের ট্যাটু করাতে পারেন। প্রসঙ্গত, যে কোনও বিষয়কে নানা দিক থেকে বিশ্লেষণ করার এক জন্মগত অভ্যাস রয়েছে আপনার। এমন চরিত্রকে ফুটিয়ে তুলতে দুটো আলাদ ধরনের ট্যাটু একসঙ্গে যেমন করতে পারেন, তেমনি সাদা ট্যাটুও কিন্তু ভালো অপশন হতে পারে!

কর্কটরাশি: পরিবার এবং প্রিয়জনদের ঘিরেই আপনার জীবন। তাই আপনি অ্যাঙ্কার, হার্ট বিট, হার্ট অথবা প্রিয়জনের নাম ট্যাটু হিসেবে লেখাতে পারেন। ইচ্ছা হলে আপনার মা যে সালে জন্মেছেন, সেই সালও ট্যাটু হিসেবে শরীরে জায়গা নিলে মন্দ হবে না।

সিংহরাশি: আপনি জীবন যুদ্ধে জিততে এসেছেন। আপনার চরিত্রের সবথেকে বড় দিক আপনি সারাক্ষণ লোকের নজরে থাকতে চান। বলতে পারেন, আপনি স্পটলাইট বেজায় পছন্দ করেন। এমন চরিত্রের জন্য রাজার মুকুট অথবা সিংহের ট্যাটু ছাড়া আর কী মানাতে পারে!

কন্যারাশি: আপনি সারাক্ষণ কিছু না কিছু নিয়ে ভেবেই চলেন। কল্পনার জগতে থাকতে আপনি ভালবাসেন। তাই কোনও জিওমেট্রিক প্যাটার্ন যদি ট্যাটু করান, তাহলে আপনার চরিত্রকে তা দারুনভাবে ফুটিয়ে তুলবে। ইচ্ছা হলে পছন্দের কোনও ‘কোট’ও ট্যাটু হিসেবে করতে পারেন।

তুলারাশি: বন্ধু এবং প্রিয়জনদের ছাড়া আপনার পক্ষে এক মুহূর্ত বেঁচে থাকা সম্ভব নয়। তাই প্রিয় বন্ধু বা জীবনসঙ্গীর নাম আপনার ক্ষেত্রে দারুন ট্যাটু অপশন হতে পারে! ইচ্ছা হলে কাপল ট্যাটুও করাতে পারেন। বেশ লাগবে!

বৃশ্চিকরাশি: সারা জীবন আপনি নিজের ‘প্যাশন’কে অনুসরণ করে চলেন। তাই যে শক্তি আপনাকে জীবন পথে এগিয়ে নিয়ে যাচ্ছে তাকেই ট্যাটু হিসেবে ফুটিয়ে তুলুন প্লিজ। যেমন, গান বা বেরাতে যাওয়া যদি আপনার প্যাশন হয়, তাহলে তেমন কিছু ট্যাটু করাতে পারেন। করাতে পারেন গোলাপের ট্যাটুও। কারণ গোলাপের যেমন অনেক স্তর, আপনার ভাবনা-চিন্তাও তেমনই গভীর। ইচ্ছা হলে ঘাড় বা হাতের বদলে কোমরেও ট্যাটু করাতে পারেন। আপনার চরিত্রের সঙ্গে বেশ মানাবে কিন্তু!

ধনুরাশি: এই রাশির জাতক-জাতিকারা ঘুরতে খুব ভালবাসেন। তাই সেই সম্পর্কিত ট্যাটু করাতে পারেন। যেমন ধরুন পাহাড়, নদী, ওয়ার্ল্ড ম্যাপ অথবা আপনার প্রিয় হলিডে ডেস্টিনেশনের জি পি এস কোয়ার্ডিনেটও ট্যাটু হিসেবে বেশ লাগবে!

মকররাশি: আপনি কর্মঠ, দৃঢ়চেতা এবং নিজের স্বপ্ন যে কোনও মূল্যে পূরণ করতে সদা প্রস্তুত থাকেন। এমন চরিত্রের মানুষদের জন্য বিশেষ কিছু শব্দ ট্যাটু হিসেবে দারুন হতে পারে কিন্তু, যা মকররাশির চরিত্রের সঙ্গে মিল খাবে। ইচ্ছা হলে গাছের মূল অথবা ‘কিপ গোয়িং’ এর মতো ট্যাটুও করাতে পারেন।

কুম্ভরাশি: আপনি হলেন এমন একজন যে সারাক্ষণ অন্যের কথা ভাবেন। কীভাবে এই পৃথিবীকে সুন্দর বানিয়ে তোলা যায়, সেই ভাবনাও আপনাকে প্রভাবিত করে। তাই এমন মানুষদের জন্য মহান কোনও ব্যক্তিত্বের মুখ অথবা বিশ্বের কোনও ট্যাটু দারুন চয়েজ হতে পারে!

মীনরাশি: আপনি অমায়িক। কিন্তু স্বপ্নের জগতে থাকতে ভালবাসেন। শুধু তাই নয়, আপনি বেজায় রোমান্টিকও বটে! তাই তো আপনার জন্য ইউনিকর্ন, প্রজাপতি অথবা মনের মানুষের নাম ট্যাটু হিসেবে দারুন মানানসই হতে পারে!

Related Posts

Leave a Reply