May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

একসঙ্গে মরতে স্ত্রীকে কামড়ে ধরলেন সাপে কাটা স্বামী, তারপর…

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
সাপের কামড়ে যন্ত্রণায় ছটফট করছেন স্বামী। সেই অবস্থাতেই কামড়ে দিলেন স্ত্রীর হাতে। সেই কামড়ে জখম হন স্ত্রী। দু’জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে স্বামীর মৃত্যু হয়। প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়েছে স্ত্রীকে।
বিহারের বীরসিংহপুর গ্রামের বাসিন্দা আমিরি দেবী জানান, খাওয়া-দাওয়ার পর স্বামী শঙ্কর রাই এবং তিনি শুতে গিয়েছিলেন। একটু পরে ঘুমিয়েও পড়েন তিনি। হঠাৎ শঙ্করের গোঙানিতে ঘুম ভাঙে তার। আমিরি দেবী উঠে দেখেন, স্বামীকে সাপে কামড়েছে। প্রবল যন্ত্রণায় বিছানাতেই ছটফট করছেন। শঙ্করকে দেখেই বোঝা যাচ্ছিল, কোনো বিষধর সাপই কামড়েছে। শরীর প্রায় কুঁকড়ে এসেছে। সেই সময় আমিরি দেবীকে জড়িয়ে ধরে নাকি শঙ্কর বলতে থাকেন, স্ত্রীকে ছাড়া তিনি মরেও শান্তি পাবেন না! তাই একসঙ্গে ‘মরা’র কথা জানান স্ত্রীকে। আমিরি দেবীও স্বামীর কথায় সায় দেন। এর পরেই শঙ্কর স্ত্রীর হাতের কব্জিতে কামড়ে দেন। ভাবেন, এতে তার শরীরের বিষ স্ত্রীর দেহে স্থানান্তরিত হবে এবং আমিরি দেবীর মৃত্যু হবে।

অন্য দিকে, সাপে কাটা স্বামীর কামড় খেয়ে আমিরি দেবী জখম হয়ে অসুস্থ বোধ করতে থাকেন। ভাবেন, স্বামীর শরীরের বিষ তার দেহে চলে এসেছে। এর পর তাদের চিৎকারে পরিবারের বাকিরা ছুটে এসে দ্রুত ওই দম্পতিকে হাসপাতালে নিয়ে যান। সেখানে শঙ্করের মৃত্যু হয়। তবে, আমিরি দেবী প্রাথমিক চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠেন। পরে তিনি জানান, তাকে খুবই ভালবাসতেন শঙ্কর। ছেড়ে যেতে পারবেন না বলে জানানোয় তিনি শঙ্করের কথায় ‘না’ বলতে পারেননি।চিকিৎসকরা জানান, এমনটা হওয়ার কোনো সম্ভাবনা নেই। কারণ সাপে কাটা রোগীর দাঁত বাহিত হয়ে বিষ অন্য দেহে প্রবেশ করতে পারে না।

Related Posts

Leave a Reply