May 3, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

শুধরে নিন, নয়তো আপনিও থাকতে পারেন মেয়েদের অপছন্দের তালিকায়

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

সময়ের সাথে বদলে গেছে পৃথিবী। সবকিছুতেই নতুনত্ব।একটা সময় জীবনসঙ্গী বাছাই করার ক্ষেত্রে মেয়েদের পছন্দের কোনো মূল্য ছিল না। কিন্তু বর্তমানে জীবনসঙ্গী নির্বাচনের ক্ষেত্রে মেয়েদের পছন্দকে যথেষ্ট গুরুত্ব দেয়া হয়। জীবনসঙ্গী বাছাইয়ের ক্ষেত্রে মেয়েদের যেমন পছন্দ রয়েছে, তেমনি অপছন্দও রয়েছে। যে ধরনের ছেলেদের থেকে মুখ ফিরিয়ে নেন মেয়েরা তা জানতে চোখ রাখুন প্রতিবেদনটিতে।

নারী বিদ্বেষী : নারী বিদ্বেষী ছেলেদের পছন্দ করেন না মেয়েরা। যে ছেলে সারাক্ষণ মহিলা সহকর্মী, বান্ধুবী কিংবা নিকট নারী আত্মীয় সম্পর্কে খারাপ মন্তব্য করেন, মহিলাদের পোশাক এমনকী চরিত্র নিয়ে নেতিবাচক কথা বলেন সেসব ছেলে থেকে মেয়েরা দূরে থাকতে পছন্দ করেন।

ছিঁচ কাঁদুনে : কিছু কিছু ছেলে আছেন প্রেমিকা একটু দেরিতে ফোন ধরলেই কেঁদে ভাসিয়ে ফেলেন। এসব ছিঁচ কাঁদুনে ছেলেদের মোটেও পছন্দ করেন না মেয়েরা।

হাড় কিপ্টে : হাড় কিপ্টে ছেলেদের কোটি টাকা থাকলেও তারা বন্ধু-বান্ধুবীর সঙ্গে রেষ্টুরেন্টে খেতে গিয়ে এক কাপ চায়ের বিল দিতে চায় না। হাড় কিপ্টে ছেলেদের পকেট থেকে টাকা বের করে আনা কষ্টকর ব্যাপার।  এসব ছেলের কাছ থেকে মেয়েরা দশহাত দূরে থাকতে চায়।

অতিরিক্ত মা ঘেঁষা : নিজের মাকে যে ছেলে শ্রদ্ধা করেন, তিনি অন্য নারীকেও শ্রদ্ধা করেন। মাকে ভালোবাসেন এমন ছেলে নারীর পছন্দের শীর্ষে।  কিন্তু কিছু কিছু ছেলে আছে যারা মাকে অতিরিক্ত শ্রদ্ধা-ভক্তি করেন, মায়ের কথা ছাড়া এক ইঞ্চি জায়গা নড়াচড়া পর্যন্ত করেন না, সেসব ছেলেকে নারীরা একেবারেই অপছন্দ করেন।

অসামাজিক ছেলে : এরা নিজেও আত্মীয়-স্বজন, পরিবার-প্রতিবেশী থেকে দূরে থাকে। তারা চায় তার জীবনসঙ্গীও যেন সবার কাছ থেকে দূরে থাকুক। এমন অসামাজিক ছেলেদের কোনো মেয়ে পছন্দ করেন না।

মেয়েলি স্বভাবের : মেয়েরি-কূটকাচালি স্বভাবের ছেলেরা সারাক্ষণ নিজের বন্ধু-বান্ধুবী, আত্মীয়-স্বজন, সহকর্মী এমনকি নিজের ভাই-বোনের নামেও হিংসাত্মক কথা বলে বেড়ায়।

বন্ধু-পাগল : বন্ধু-বান্ধুবী নেই এমন ছেলেদের মেয়েরা যেমন পছন্দ করেন না, ঠিক তেমনি বন্ধু পাগল ছেলেদেরও পছন্দ করেন না।

ফ্লার্টিং : যেকোন মেয়ের সঙ্গেই এরা ফ্লার্টিং করে বেড়ায়। বিয়ের পরও এদের চরিত্রের কোনো পরিবর্তন হয় না। এদের কাছে সম্পর্কের সততা বলে কিছু নেই।

দায়িত্বজ্ঞানহীন : এরা কোনো দায়িত্ব নিতে চায় না। এরা সব সময় অন্যের কাধে দায়িত্ব দিয়ে নিজে দায়ভার মুক্ত থাকতে পছন্দ করেন। বিয়ের পর এসব পুরুষ সংসারের বাজার থেকে শুরু সব দায়িত্ব সঙ্গীনীর কাধে চাপিয়ে দেয়।

অর্থলোভী : এদের কাছে সব কিছুর ঊর্ধে অর্থ। এরা অর্থের কারণে নিজের স্ত্রীকে অন্যের কাছে বিক্রি করতে একটুও দ্বিধা করেন না। এসব ছেলের কথায় সব সময় টাকার বিষয়টি প্রাধান্য পায়। এসব ছেলেকে মেয়েরা মোটেও পছন্দ করেন না।

ন্যাকা টাইপের : এরা সব সময় নিজেকে বারো বছরের বাচ্চা মনে করেন। এদের আচার-আচরণ, কথা-বার্তায় সব সময় শিশুসুলভভাব প্রকাশ পায়। এমন ন্যাকা টাইপের ছেলেদের সঙ্গে খানিকটা সময় কাটালে নিজের প্রতি বিরক্ত চলে আসে।

অনৈতিক স্বভাবের : যে ছেলে পরিচিত হোক আর অপরিচিত হোক যেকোনো মেয়ের শরীর ঘেঁষে চলতে পারলে নিজেকে ধন্য মনে করেন। আজেবাজে কথাবার্তা বলতে পছন্দ করেন। এমন ছেলেদের মোটেও পছন্দ না মেয়েদের।

Related Posts

Leave a Reply