May 2, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

পেট ভরতে বৈদ্যুতিক শকে আসক্ত ইনি…

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ক্ষুধা পেলেই চোখের সামনে ভেসে উঠে নানা রকম মুখরোচক খাবারের ছবি। তখন যদি সামনে আসে একগাদা সুস্বাদু খাবারের তালিকা তাহলে তো সোনায় সোহাগা। কিন্তু ভারতের নরেশ কুমার নামের এক ব্যক্তি তার খাদ্য তালিকা দিয়ে রীতিমত চমকে দিলেন সবাইকে। সারা পৃথিবীর মানুষ যখন পেটের দায়ে ইদুর-বিড়াল দৌড়ে ব্যস্ত, সেখানে কোন প্রকার খাবার গ্রহণ না করে, শুধুমাত্র বিদ্যুতের শক খেয়ে দিব্যি জীবনযাপন করে আসছেন নরেশ।

নরেশ কুমারের মতে, তার শরীরে শক্তি সঞ্চয় করতে বৈদ্যুতিক শক তাকে যেভাবে সাহায্য করে, তা অন্য কোনো স্বাভাবিক খাবার খেয়ে তিনি পূরণ করতে পারেন না। তাই যখনই তিনি ক্ষুধা অনুভব করেন, তখনই খাবার গ্রহণের পরিবর্তে মুখের ভেতরে ৩০ সেকেন্ড বৈদ্যুতিক শক নেন।

৪২ বছর বয়সী নরেশ, ভারতের উত্তর প্রদেশের বাসিন্দা। প্রতিনিয়ত আমাদের পাশে যে সকল আশ্চর্য ঘটনা ঘটে যাচ্ছে, নরেশ কুমারের বৈদ্যুতিক শক খাওয়া তারই একটি নিদর্শন।

আশপাশে তাকালেই প্রায় মাদকাসক্ত মানুষের দেখা মেলে, কিন্তু এ ধরনের বিরল প্রকৃতির বৈদ্যুতিক শকে আসক্ত মানুষ দেখা পাওয়া সত্যিই দুষ্কর। মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার জন্যে বৈদ্যুতিক শকই যথেষ্ট, কিন্তু যখন কেউ ভাতের ক্ষুধাই মেটান বিদ্যুৎ খেয়ে- তখন কি রহস্যময় মনে হবেনা?

Related Posts

Leave a Reply