May 1, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বৃষ্টির মধ্যে মেলানিয়াকে ফেলে রেখে ছাতা নিয়ে রওনা দিলেন ট্রাম্প !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফের ফাঁস করলেন ঘরের খবর। অঝর বৃষ্টিতে স্ত্রীকে ভিজিয়ে ছাতাটা ধরলেন নিজের মাথায়। এমন আচরণে তার আত্মকেন্দ্রীক মানুসিকতা নিয়ে ব্যঙ্গ করতে ছাড়লো না সমালোচকেরা।

গত সোমবার ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ফ্লোরিডা পরিদর্শনে যান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেখানে যাওয়ার সময় হোয়াইট হাউস থেকে যখন বের হন, তখন বেশ বৃষ্টি হচ্ছিল। বৃষ্টি দেখে একটা ঢাউস আকারের ছাতা নিয়ে বের হন ট্রাম্প। মূলত হোয়াইট হাউসের বাইরে অপেক্ষায় থাকা টিভি সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাইছিলেন তিনি। সেই সময় মেলানিয়া এসে তার সঙ্গে যোগ দেন। কিন্তু ট্রাম্পের সেদিকে কোনো ভ্রুক্ষেপই নেই। নিজের মাথার ওপর ছাতা ধরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি। মেলানিয়া ভিজতে থাকেন বৃষ্টিতে।

ট্রাম্পের এই আচরণে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে টুইটারে। এর আগেও মেলানিয়াকে বৃষ্টির মধ্যে ফেলে গিয়েছিলেন ট্রাম্প। গত জানুয়ারিতে ওয়াশিংটন ডিসির ওয়েস্ট পাম বিচ বিমানবন্দরে এয়ারফোর্স ওয়ানে ওঠার সময় ঝড়বৃষ্টির মধ্যে স্ত্রী–সন্তানকে ফেলে ছাতা হাতে একাই এগিয়ে যান ট্রাম্প। ওই সময়ও ব্যাপক সমালোচনার মুখে পড়েন ট্রাম্প। এ ছাড়া বিভিন্ন সময় ট্রাম্প-মেলানিয়া সম্পর্ক যে সুমধুর থাকে না তা বোঝা যায় দুজনের আচরণেই।

 

Related Posts

Leave a Reply