May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

মঞ্চে ভক্তের কাপড় খুলে দিলেন এই তারকা, কারণ অবাক করবে   

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

এক সময়ে একের পর এক বিতর্কের জন্ম দেন মার্কিন পপ তারকা ম্যাডোনা। তার মধ্যে সব থেকে ভয়ঙ্কর ছিল মঞ্চে লাইভ প্রোগ্রামের সময় এক মহিলা ভক্তের পোশাক খুলে দেওয়া ।

ঘটনাটি তার ওয়ার্ল্ড ট্যুরের সময়ের। অস্ট্রেলিয়ার ব্রিসবেনে এক লাইভ কনসার্টে পারফর্ম করার সময় এক তরুণীকে মঞ্চে ডেকে নেন তিনি। স্বাভাবিকভাইবে পপ কুইনের সঙ্গে মঞ্চে উঠতে পেরে অভিভূত ছিলেন ওই তরুণী।

কিন্তু হঠাৎ করেই তরুণীটি কিছু বুঝে ওঠার আগে একটানে তার গায়ের কাপড় খুলে দেন ম্যাডোনা। হাজার হাজার দর্শকের সামনে উন্মুক্ত হয়ে পড়ে ওই তরুণী ভক্তের বক্ষ। তবে তা কিছুক্ষণের জন্য। সম্বিত ফিরে পেয়ে দ্রুত নিজের কাপড় টেনে বক্ষ আবৃত করে ফেলেন ম্যাডোনার নারী ভক্ত।

ম্যাডোনার এই রকম হঠকারীতায় দারুণভাবে বিস্মিত ওই নারী ভক্ত। তবে পুলিশের কাছে শ্লীলতাহানির কোনো অভিযোগ দেননি ওই তরুণী। এদিকে ম্যাডোনার এই আচরণ অনেক ভক্তকেই আহত করেছে। এ নিয়ে সমালোচনাও হচ্ছে বিস্তর।

১৫ বছরের ছেলে রোকোর হেফাজত নিয়ে প্রাক্তন স্বামী গাই রিচির সঙ্গে বিরোধ চলছে ম্যাডোনার। বিষয়টি এখন আদালতে বিচারাধীন। এই নিয়ে মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত ম্যাডোনা। আর এই অবস্থায় প্রায়ই মঞ্চে বিতর্কিত কর্মকাণ্ডের জন্ম দিচ্ছেন ৫৭ বছর বয়সী এই পপ সম্রাজ্ঞী।

Related Posts

Leave a Reply