April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

আপনার ভালোবাসা যেন অতটা গাঢ় না হয়, তাহলেই বিপদ  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মেষ : ভালোবাসা দিবস সামনে রেখে মনে পড়ল বহুকাল আগে রিডার্স ডাইজেস্ট পত্রিকায় পড়া একটি লেখা: হাউ টু কিল ইওর হাজব্যান্ড। আপনার স্বামীকে আপনি কীভাবে হত্যা করবেন। এই হত্যা অতিরিক্ত ভালোবেসে হত্যা। স্বামীকে ঘি, মাখন, মিষ্টি বেশি বেশি করে খাওয়ান, সুস্থ মানুষকে অসুস্থ করে তুলুন। তাহলে প্রিয় মেষ নারী, আপনার ভালোবাসা যেন অতটা গাঢ় না হয়।
বৃষ : অনেকে বলেন, ঝগড়া-চিল্লাচিল্লি নাকি বাঙালির প্রধান অস্ত্র। শাস্ত্রে বৃষ খ্যাত তার মধুর কণ্ঠস্বরের জন্য। তাই প্রিয় বৃষ, অন্তত চলতি সপ্তাহটা ঝগড়া করে কাটাবেন না। সামনের ভালোবাসা দিবসটার কথা খেয়াল রাখুন।
মিথুন : যে শুভদিন পার হয়ে এসেছেন—সেই মিষ্টি দিনটিকে সব সময় স্মরণে রাখুন। এটুকুই!
কর্কট : যেকোনো একটা দিবসের আগে ও পরে সমান আবেগ মিশে থাকে। বিশ্ব ভালোবাসা দিবসটাকে মনে করে আপনাকে কথাটা জানালাম।
সিংহ : সিংহের ভালোবাসা তার নিজের মতোই শক্তিশালী। এই ভালোবাসা শুধুই দখল করতে জানে। তবে চলতি সপ্তাহে সিংহকে ভালোবাসা দিতেও হবে। স্পষ্ট জানিয়ে রাখলাম।
কন্যা : নিজেকে একটু আড়াল করে রাখুন। রবীন্দ্রনাথের সুরের সঙ্গে মিলিয়ে বলুন: তুমি মোর পাও নাই, পাও নাই পরিচয়।…এতে মিষ্টি দিনগুলো আরও মিষ্টি হয়ে উঠবে।
তুলা : ওই গানটা শুনেছেন তো? ‘ভালোবাসা মোরে ভিখারি করেছে, তোমারে করেছে রানি।’…আমি আরও সহজ করে বলি, ভালোবাসা মোরে ফকির করেছে ইত্যাদি। রাশিফল পড়তে বসে আমার দিকে অমন করে মুখ বাঁকা করবেন না।
বৃশ্চিক : লোবাসা দিবসের আগে ও পরে আপনার জীবন আরেকটু বেশি মধুর হয়ে উঠবে। বাজি ধরতে চান তো ধরতে পারেন। ধরবেন? আমি তৈরি।
ধনু : ধনুর ভালোবাসা একদিকে যেমন গভীর নলকূপের মতো, অন্যদিকে তেমনই পাতলা সুরুয়া। আপনি রেগে ওঠার আগে কথাটা বলে নিলাম। এবারে রাগ করলে ক্ষতি নেই।

মকর : ভালোবাসা অনেকভাবেই প্রকাশ করা যায়। আপনি মুখে কিছু না বলে এক চিমটি হাসি দিয়েও সব বোঝাতে পারেন। তাই বলে সপ্তাহজুড়ে আপনাকে যে মুচকি হাসি হেসে যেতে হবে এমন কোনো কথা নেই।

কুম্ভ : চলতি মাসে কুম্ভ ৬০-৭০ ফুট উঁচু থেকে লাফিয়ে প্রেমে পড়বে। বলা বাহুল্য, এই প্রেম হবে চিনির শরবতের মতো মিঠা। বুঝলেন কিছু?

মীন : রহস্যময়। তাই সোজা কথাটা সে ঘুরিয়ে বলতে পছন্দ করে। আপনি বলুন: আমি তোমাকে ভালোবাসি না। এবার এর অর্থটা উল্টো করে নিন।

Related Posts

Leave a Reply