May 4, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

বিচ্ছেদে বিস্ময়কর ক্ষতিপূরণ দাবি প্রেমিকার 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
যে প্রেমিকের ভালোবাসা ছাড়া জীবনের আর সবকিছু মিথ্যে মনে হয়েছিল, উথালপাথাল প্রেমে ভর করে বেঁধেছিলেন ঘর। সেই প্রেমিককেই মেনে নিতে পারছেন না ২৯ বছর বয়সী এক মহিলা। সিলিন্ডাইল মাঙ্গেনা। জিম্বাবুয়ের হারারে শহরের বাসিন্দা ওই নারী ৩৭ বছরের মুগাবে কুরিমা’র সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ২০১৬ সালে।

দু-বছর চুটিয়ে প্রেম করে বিয়ে করেছিলেন। কিন্তু বিচ্ছেদের পরেও সম্পর্কের তিক্ততা কমছে না। বিচিত্র অভিযোগ নিয়ে সাবেক প্রেমিক কুরিমা-র বিরুদ্ধে আদালতে পৌঁছে গেছেন সিলিন্ডাইল। ওই মহিলার অভিযোগ, কুরিমা-র পুরুষাঙ্গ অস্বাভাবিক রকমের দীর্ঘ। কুরিমা’র সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি হওয়ার আগে পর্যন্ত তার নিজের গোপনাঙ্গ যথেষ্টই আঁটোসাঁটো ছিল বলে দাবি সিলিন্ডাইলের। কিন্তু পরে সেটা ছিন্নভিন্ন হয়ে গেছে, আদালতকে স্পষ্টভাবে সেটা জানিয়েছেন তিনি।

প্রাক্তন প্রেমিকের কাছ থেকে মোটা অঙ্কের ক্ষতিপূরণের দাবিও করেছেন। ভারতীয় মুদ্রায় সাড়ে সাত লাখেরও বেশি টাকা চাওয়া হয়েছে। ক্ষতিপূরণের ওই টাকা পেলে দক্ষিণ আফ্রিকায় গিয়ে নিজের গোপণাঙ্গ পুনঃস্থাপিত করার জন্য সার্জারি করাবেন বলে জানিয়েছেন সিলিন্ডাইল। তবে এ ব্যাপারে অভিযুক্ত প্রাক্তন প্রেমিকের মতামত এখনো জানা যায়নি।

Related Posts

Leave a Reply