April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

গাড়ি পোড়ানোই অধ্যাপকের শখ 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
গাড়ি পোড়ানোর শখ তার। হ্যাঁ ঠিকই শুনেছেন। এই অদ্ভুত শখে আশ্চর্য হওয়ায়ই তো স্বাভাবিক। এর সঙ্গে তার আর একটি পরিচয়ও আছে।  তিনি অর্থাৎ অমিত গায়েকোয়াড় বেলাগাভি ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স (বিআইএমএস) কলেজের প্যাথোলজি বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে কাজ করেন। । 
অমিত দিনের বেলা ছাত্র পড়ান। আর রাতের বেলা গাড়িতে আগুন লাগিয়ে মজা পান। এক সপ্তাহে ২০টি গাড়িতে আগুন দিয়েছে তিনি। 
পুলিশ জানিয়েছে, অমিত গায়েকোয়াড় (৩৭) কর্নাটকের কালাবুরাগি জেলার বাসিন্দা। বর্তমানে তিনি বেলাগাভির সদাশিবনগরে থাকেন। বিআইএমএস কলেজের প্যাথোলজি বিভাগে অধ্যাপনা করেন অমিত। একটি বার্তা সংস্থার প্রতি অনুযায়ী, গত এক সপ্তাহে ২০টি গাড়ি পুড়িয়েছেন অমিত। আর সবকটি ঘটনাই ঘটেছে কালাবুরাগি এবং বেলাগাভির আশপাশেই।
পুলিশ জানিয়েছে, চলতি বছরের জানুয়ারি ১৩, ১৪ এবং ১৫ তারিখে কালাবুরাগিতে নয়টির বেশি গাড়িতে আগুন লাগিয়েছিলেন অমিত। আর ১৭ জানুয়ারি রাতে বেলাগাভির যাদবনগরে একসঙ্গে সাতটি গাড়ি জ্বালিয়ে দেন। যদিও এরপর একটি গাড়িতে আগুন লাগাতে গিয়েছিলেন অমিত। সেই সময় পুলিশের হাতে ধরা পড়েন এই অধ্যাপক।
পুলিশ আরও জানায়, গাড়ি পোড়ানোর অভিযোগ আসছিল কয়েক দিন ধরেই। রহস্য উদঘাটনের চেষ্টায় ছিল পুলিশ। কিন্তু কিভাবে গাড়িতে আগুন লাগছে তার সঠিক তথ্য পাওয়া যাচ্ছিল না।রাতে টহল দেয়ার সময় মাথায় হেলমেট পড়ে একজনকে গাড়িতে উঠতে দেখে সন্দেহ হয়। ওই সময় গাড়িটিতে আগুন লাগাতে যাচ্ছিলেন অমিত। হাতেনাতে ধরে ফেলা হয় তাকে।
তদন্তকারী এক কর্মকর্তা জানান, খুবই চতুরতার সঙ্গে কাজটি করতেন অমিত। রাত ৩টা থেকে ৪টার মধ্যে বাড়ি থেকে বের হতেন। রাস্তার সিসিটিভি ক্যামেরা থেকে নিজেকে আড়াল করতে মাথাঢাকা জ্যাকেট পরে নিতেন। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, মানসিক অসুস্থতা থেকেই ওই কাজ করতেন অমিত।

Related Posts

Leave a Reply