May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular শারীরিক

মঙ্গলসূত্রের রেকর্ডে পিছিয়ে নেই দীপিকাও

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

দীপিকার বিয়ের মঙ্গলসূত্রের দাম পড়েছে ২০ লাখ টাকা। এছাড়া নিজের জন্য আরও কিছু অলঙ্কার সামগ্রী আর বর রণবীরের জন্য একটি মালা কিনেছেন তিনি। সব মিলিয়ে তাকে গুনতে হয়েছে ১ কোটি ।
দীপিকা আসবেন আগে থেকে জেনে ওই দোকান অন্যান্য দিনের চেয়ে এক ঘণ্টা আগে বন্ধ করে দেওয়া হয়। তিনি যেন ঝামেলামুক্ত কেনাকাটা করতে পারেন সেজন্য এই ব্যবস্থা। ১৪ ও ১৫ নভেম্বর সিন্ধি ও দক্ষিণ ভারতীয় রীতিতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের আনুষ্ঠান সম্পন্ন হয়। এই ভেন্যুতে শুধু দুই পরিবার ও কাছের বন্ধুদের নিমন্ত্রণ করেছেন তারা। এরপর ১ ডিসেম্বর মুম্বাইয়ে থাকছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।
ছয় বছর প্রেমের পর ছাদনাতলায় যাচ্ছেন তারা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ না খুললেও গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হয়েছে। গত ২১ অক্টোবর তারা বিয়ের তারিখ ঘোষণা করেন। মিডিয়ায় এ তারকা জুটির আদুরে নাম ‘দীপবীর’। সঞ্জয় লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ (২০১৩) ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান দীপিকা ও রণবীর। এরপর একই নির্মাতার ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫) ও ‘পদ্মাবত’ (২০১৮) ছবিতে দেখা গেছে এই জুটিকে। এছাড়া দীপিকার ‘ফাইন্ডিং ফ্যানি’ (২০১৪) ছবিতে অতিথি চরিত্রে দেখা গেছে রণবীরকে।

Related Posts

Leave a Reply