May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

আক্ষেপের শেষ নেই সোনাক্ষীর, কিন্তু কেন ?

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
বে ধুমধাম করে বিয়ে সেরেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। তার পেছনে প্রিয়াঙ্কা-নিক। বলিউডের এই তারকা জুটিদের বিয়ের পর থেকেই তাদের শুভেচ্ছা জানাতে শুরু করেছে গোটা বলিউড। আর সেই তালিকা থেকে বাদ পড়লেন না অভিনেত্রী সোনাক্ষী সিনহাও।
বেশ মজার ছলেই রণবীর-দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বলেছেন, ‘বাবা অউর বেবি কো নজর না লাগে, আব মেরি করা দো।’ অর্থাৎ, দীপিকা পাড়ুকোনের বিয়ের পর এবার বিয়ে করতে চাইছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। তবে সোনাক্ষী বরাবরই মজার ছলে অভিনয় করেন রুপালি পর্দায় এবং সেই ধারা বজায় রাখেন নিজের জীবনেও, তা কিন্তু বলার অপেক্ষা রাখে না। তাই রণবীর-দীপিকাকে শুভেচ্ছা জানিয়ে এবার নিজের বিয়ে নিয়েও ভক্তদের সঙ্গে গল্প করেছেন অভিনেত্রী। এমনই মনে করছে বি টাউনের একাংশ।

বান্টি সচদেবের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছে ‘দাবাং’ অভিনেত্রীর। বান্টির পরিবারের সঙ্গে বেশ ভাল সম্পর্ক থাকলেও, শেষ পর্যন্ত তা টেকেনি। বান্টির সঙ্গে বিচ্ছেদের পর থেকে আপাতত ‘সিঙ্গল’-ই রয়েছেন বলিউড অভিনেত্রী। প্রসঙ্গত, বান্টি সচদেবের সঙ্গে এক সময় সম্পর্ক ছিল প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনেরও। কিন্ত, সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

Related Posts

Leave a Reply