May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

সাত বছর পর সেলিনার ফেরার চমক

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

লিউড অভিনেত্রী ও প্রাক্তন মিস ইন্ডিয়া সেলিনা জেটলি দীর্ঘ সাত বছর বিরতির পর অভিনয়ে ফিরছেন। একসময় পর পর বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন। নিজের জায়গাও তৈরি করে ফেলেছিলেন। তার পর বিয়ে করেন। মা হওয়ার পর বড় পর্দা থেকে দূরে ছিলেন এ নায়িকা।

রামকমল মুখার্জির হিন্দি ছবি ‘এ ট্রিবিউট টু ঋতুপর্ণ ঘোষ : সিজন’স গ্রিটিংস’-এ অভিনয়ের মাধ্যমে ফিরছেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতার প্রাক্তন রানারআপ সেলিনা। মা-মেয়ের সম্পর্কের ওপর এ ছবির চিত্রনাট্য। মেয়ের চরিত্রে অভিনয় করছেন সেলিনা। তার মায়ের চরিত্রে দেখা যাবে বর্ষীয়ান অভিনেত্রী লিলেট দুবেকে।

সেলিনা বলেন, রামকমলের ছবি সিজন’স গ্রিটিংস- এর অংশ হতে পেরে আমি খুব উত্তেজিত। কারণ, আমি তাকে সব সময়ই সৃজনশীল মানুষ মনে করি। দুবাইয়ে থাকাকালে তিনি আমাকে এর গল্প বলেছিলেন, তখনই রাজি হয়ে গিয়েছিলাম।

‘বিয়ে ও মা হওয়ার পর আমার এমন একটা সাবজেক্ট দরকার ছিল, যা পারফরমার হিসেবে আমাকে উত্তেজিত করবে। তা ছাড়া ১৮ বছর ধরে সমকামীদের অধিকার নিয়ে কাজ করছি এবং ঋতুদা (ঋতুপর্ণ ঘোষ) আমাদের সবার প্রেরণা। ভেবেছিলাম এমন একটি সিনেমায় অভিনয় করব, যা এই ইস্যুটিকে ধারণ করে।’ যোগ করেন অভিনেত্রী।

এ ছবি দিয়ে অভিষেক হচ্ছে অভিনেতা আজহার খানের।

ছবির পরিচালক বলেন, ‘বন্ধু হিসেবে সেলিনাকে চিনি এবং বিভ্ন্নি অনুষ্ঠানে তার সঙ্গে যোগাযোগ হয়েছে। ভালো পড়াশোনা ও মানবিক আবেগ আছে তার। গল্প শোনার পর সেলিনার চোখ ভিজে গিয়েছিল, তাৎক্ষণিকভাবে বোর্ডে আসার সিদ্ধান্ত নেয়।’

Related Posts

Leave a Reply