May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মাত্র একটা স্ট্র, আর তারজন্যই রেস্তোরাঁয় এতকান্ড

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

প্লাস্টিকের ব্যবহার বন্ধ করার চেষ্টায় ইতিমধ্যেই আমেরিকার ফ্লোরিডায় প্লাস্টিকজাত বিভিন্ন সামগ্রীর উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। বিভিন্ন হোটেল রেস্তোরাঁকেও আনা হয়েছে সেই তালিকায়। তাই হোটেল রেস্তরাঁতে পাওয়া যাচ্ছে না ‘স্ট্র’। 

কিন্তু সেই স্ট্র না দিতে পারাটাই কাল হল বেচারা রেস্তোরাঁ কর্মীর। স্ট্র চাইতে গিয়েই ধুন্ধুমার কান্ড বেঁধে গেল ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গের একটি ম্যাকডোনাল্ডসের রেস্তরাঁয়। পুরো ঘটনাটি ভিডিও করে ফেসবুকে পোস্ট করেছেন ব্রেন্দা বায়ান্দুদি নামের এক মহিলা।ব্রেন্দার কথা অনুযায়ী, তিনি নতুন বছরের সন্ধ্যাবেলায় স্থানীয় একটি ম্যাকডোনাল্ডসের রেস্তোরাঁয় খেতে যান। সেখানে ঢোকার সময় তিনি দেখেন যে এক মধ্যবয়স্ক এক ব্যক্তি রেস্তোরাঁর এক কর্মীর থেকে খাবারের সঙ্গে ‘স্ট্র’ চান। 

কিন্তু একজন মহিলা কর্মী ‘স্ট্র’ দিতে অস্বীকার করায় ওই ব্যক্তি হঠাৎ ক্ষেপে গিয়ে জামা ধরে টেনে আনতে চেষ্টা করেন ওই মহিলাকে । সঙ্গে সঙ্গে পাল্টা আক্রমণ করেন ওই মহিলা। বেধড়ক মারতে শুরু করেন ওই ব্যক্তিকে। শেষে কোনো মতে ওই মহিলাকে সরিয়ে নিয়ে যান তার সহকর্মীরা।

সেই ভদ্রলোকের নাম ড্যানিয়েল উইলিস টেলর বলে জানা গেছে। বছর চল্লিশের ড্যানিয়েলকে গ্রেফতার করেছে সেন্ট পিটার্সবার্গ থানার পুলিশ।

Related Posts

Leave a Reply