May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

কারিশ্মা কাপুরের ওয়ার্ডরোবে এসব কী!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

ব্বইয়ের দশকে চুটিয়ে অভিনয় করেছেন। এখন শুধু বিজ্ঞাপনেই মুখ দেখান। তবে সাজগোজ নিয়ে আগের চেয়েও সচেতন কারিশ্মা কাপুর। ডিজাইনারের তৈরি জামাকাপড় ছাড়া গায়ে অন্য কিছু তোলেন না। উৎসবের মৌসুমে ভারতীয় পোশাকই পছন্দ তার । তবে সেগুলিও আসে নামজাদা ডিজাইনারের কাছ থেকে। তা এই মুহূর্তে কী আছে তার।

নবরাত্রির সময় লেহঙ্গা-চোলি ছাড়া চলে নাকি? কারিশ্মাও তাই মানেন। তাই তো ডিজাইনার অনিতা ডোঙ্গরের তৈরি ধূসর রঙের লেহঙ্গা এবং তার সঙ্গে মানানসই হালকা গোলাপি রঙের চোলি বেছে নিয়েছেন!

লেহঙ্গার সঙ্গে সবসময় চোলি পরতে হবে এমন কোথাও লেখা নেই। নকশা করা ছোট ঝুলের কুর্তাও পরা যেতে পারে। কারিনা কাপুর আগেই ট্রাই করেছিলেন। এবার সেই পথে হাঁটলেন কারিশ্মাও গয়না হিসাবে বাছলেন টিকলি এবং কানের দুল।

বলিউড নায়িকা বলে কথা! শাড়ি পরবেন না তা আবার হয় নাকি! পাড়ে টাসেল বসানো সাদা রঙের একটি শাড়ি পছন্দ করেন কারিশ্মা। সঙ্গে ধূসর বাদামি রঙের ব্লাউজ আর কানে হিরের দুল।

অনুষ্ঠান যাই হোক না কেন, পরতে জানলে সব ক্ষেত্রেই সাদা রং চলে। আরো একবার তা প্রমাণ করলেন কারিশ্মা। সোনালি সুতোর কাজ করা সাদা রঙের লেহেঙ্গা পরতে দেখা গিয়েছে তাকে। তবে চোলি বা কুর্তার দিকে যাননি। বরং তার সঙ্গে পরেছেন ফুলহাতা সাদা ক্রপ টপ। সঙ্গে নকশা করা সাদা ওড়না।

ভারতীয় পোশাক পরলেই তো আর হল না। সকলের মধ্যমণি হয়ে উঠতে হবে। তাই রূপালি জরির কাজ করা ধূসর রঙের লেহেঙ্গা ও সাদামাটা ধূসর চোলির উপর ফিনফিনে একটা জ্যাকেট চড়িয়েছেন কারিশ্মা।

Related Posts

Leave a Reply