May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

জাসলিনের আগে ৩ বার বিয়ের পিঁড়িতে বসেছেন অনুপ

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
বিগ বস ১২-এর ‘বিচিত্র জুটি’ অনুপ জালোটা এবং জাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে শোরগোল সবই জানেন। তা এখন প্রায় পুরোনো। অনুপ জালোটা এবং জাসলিন ফার্নান্দেজ গত ৩ বছর ধরে লিভ ইন করলেও, তারা নিজেদের সম্পর্ক নিয়ে খোলসা করে কিছু বলছেন না। কিন্তু জানেন কি , বছর ২৮-এর জাসলিনের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে অনুপ জালোটা ৩ বার বিয়ের পিঁড়িতে বসেছেন।
পিঙ্কভিলার খবর অনুযায়ী, খুব কম বয়সে গুজরাটি কন্যা সোনালি শেঠ-কে বিয়ে করেন ভজন গায়ক অনুপ জালোটা। কিন্তু, অনুপের বাড়ি থেকে সোনালির সঙ্গে তার বিয়ে মেনে নেওয়া হয়নি। বাড়ি থেকে তাদের সম্পর্ক মেনে নেওয়া না হলেও, চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে এইভাবেই কাটছিল দিন। কিন্তু, আচমকাই সোনালির সঙ্গে অনুপ জালোটার অশান্তি শুরু হয়। ভেঙে যায় সোনালির সঙ্গে অনুপের বিয়ে। এরপর বলিউড গায়ক রূপকুমার রাঠোরকে দ্বিতীয়বার বিয়ে করেন সোনালি শেঠ।

অন্যদিকে সোনালির সঙ্গে বিচ্ছেদের পর বিনা ভাটিয়ার সঙ্গে ধুমধাম করে বিয়ে হয় অনুপ জালোটার। কিন্তু, সেই বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি। বিনা ভাটিয়ার সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় ভজন গায়কের।

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর প্রাক্তন প্রধানমন্ত্রী আই কে গুজরালের ভাইঝি মেধা গুজরালকে বিয়ে করেন অনুপ। মেধা এবং অনুপের আর্যমান নামে এক ছেলেও রয়েছে। কিন্তু, বিয়ে ঠিকঠাক থাকলেও ২০১৪ সালে মারণ রোগে আক্রান্ত হয় মেধা গুজরাল। এরপর ওই সালেই মৃত্যু হয় তার। প্রাক্তন  প্রধানমন্ত্রী আই কে গুজরালের ভাইঝির মৃত্যুর পর পরই ৩৭ বছরের ছোট জাসলিনের সঙ্গে সম্পর্কে জড়ান অনুপ জালোটা।

ভজন গায়ক বলেন, জাসলিন তার শিষ্যা। গান শেখাতে গিয়েই বছর আটাশের তরুণীর সঙ্গে সম্পর্ক তৈরি হয় তার। গত ৩ বছর ধরে জাসলিনের সঙ্গে অনুপ জালোটা লিভ ইন করছেন বলেও জানা যায়। তবে সম্পর্ক নিয়ে শুধু ভজন গায়কই নন, জাসলিনও প্রকাশ্যে তা স্বীকার করে নেন। যদিও পরে তারা দুজনেই এই সম্পর্ককে বিগ বসের ঘরে খ্যাতি পাওয়ার অস্ত্র বলে ব্যাখ্যা করেন । 

Related Posts

Leave a Reply