April 30, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

জানতে চান, সে ভালোবাসে, না কি শুধুই ইউজ় করে?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

থায় আছে, নারীমন বেজায় জটিল। সেই মনে কখন কী চলে জানতে, রীতিমতো হোমওয়ার্ক করতে হয়। আপনি যাঁকে প্রেয়সী বলে মনপ্রাণ দিয়েছেন সঁপে, তিনি কিন্তু মুখোশ পড়া কালপ্রিটও হতে পারেন। দু-মুখো হতে পারে তাঁর আচরণ। প্রেমের ছল করে, হয়তো আপনার ভালোমানুষীর সুযোগ নিতে পারেন। তা যে আপনি টের পাননি, তাও নয়। পুরো দমে শিওর হতে জেনে নিন সিগনালগুলি। তা হলেই পরিষ্কার হবে, প্রেয়সী সত্যিই প্রেয়সী, নাকি মুখোশ পড়া কোনও বিশ্বাসঘাতিকা! ইনাডু বাংলার প্রতিবেদন।

১) কেবলমাত্র নিজের দরকারে মাঝরাতে ফোন করেন আপনাকে। কিন্তু সেই একই কাজ যদি আপনি করেন, একটাও গালাগাল বাইরে পড়ে না।

২) বন্ধুবান্ধবের সঙ্গে দেখা সাক্ষাৎ করেই সময় কাটে তাঁর। কিন্তু যখনই কোনও বন্ধু হঠাৎ ব্যস্ত হয়ে পড়ে, আপনার কাছে ছুটে আসেন তিনি। নিজের বোরডম কাটিয়ে নেন আশ মিটিয়ে। তারপর আপনাকে আর পাত্তাই দেন না।

৩) তিনি আশা করেন, আপনি মনোযোগ সহকারে তাঁর সব কথা শুনবেন। কিন্তু আপনার বেলায় সেই নিয়ম খাটে না।

৪) পার্টিতে যাওয়ার সময় মনের মতো পার্টনার খুঁজে না পেলেই আপনাকে দরকার হয় তাঁর। কিন্তু সেখানে গিয়ে বন্ধুদের পেয়ে আপনাকে ভুলে যান।

৫) তিনি আশা করেন, রেস্তরাঁয় বা সিনেমায় গেলে আপনি সব বিল মেটাবেন।

৬) অ্যাসাইনমেন্ট করার সময়, শপিংয়ের সময়, বাবা-মাকে ম্যানেজ করার সময় যখন কেউ পাশে থাকে না, আপনার কাছেই ছুটে আসে আপনার প্রেয়সী। কিন্তু কাজ ফুরলেই, আপনি পাঁজি! হাবভাব এমন, যেন তাঁর সব কাজ করে দিতে আপনি বাধ্য।

৭) আপনি যদি তাঁকে ফোন করেন, বা টেক্সট মেসেজ পাঠান, কোনও রিপ্লাই আসে না। পুরোটাই তাঁর মুডের উপর নির্ভর করে। ইচ্ছে না হলে অশ্রাব্য ভাষা প্রয়োগ করতেও লজ্জা বোধ করেন না তিনি।

৮) লজ্জা তো কোন ছাড়, নিজে দোষ করে একবার সরি বলারও প্রয়োজন মনে করেন না তিনি। কিন্তু আশা করেন, আপনি তাঁকে সরি বলবেন সবসময়।

৯) আপনার সঙ্গে একান্ত সময় কাটানোর বেলায়, দিব্যি গদগদ ভাব করেন। কিন্তু সকলের সামনে সম্পর্কটাকে স্বীকার করতে চান না।

১০) তাঁকে খুশি করতে আপনাকে সব জরুরি কাজ বাতিল করতে হয়। কিন্তু সেসবের কোনও প্রতিদান পান না আপনি।

১১) প্রাক্তন প্রেমিককে ঈর্ষান্বিত করতে তাঁকে দেখিয়ে দেখিয়ে আপনার সঙ্গে ফ্লার্ট করেন আপনার প্রেমিকা।
১২) তিনি আশা করেন, আপনি সবসময় সংবেদনশীল আচরণ করবেন। সেটা কিন্তু কেবলই নিজে ভালো থাকার জন্য। এদিকে আপনার বেলায় একফোঁটা সংবেদনশীল হাবভাব থাকে না তাঁর।

১৩) আপনার চাকরির ক্ষেত্র, আপনি কত আয় করেন, আপনার বস কে, কারা আপনার বন্ধু, এসবের দিকেই বেশি নজর আপনার প্রেমিকার। আপনার দিকে নয়।

১৪) বন্ধুবান্ধবের সঙ্গে প্ল্যান করে বেরিয়ে পড়েন যখন-তখন। আপনি জানতেও পারেন না। মোদ্দা কথা হল, আপনাকে কোনও ব্যাপারে কোনও কিছু জানানোর আগ্রহ নেই তাঁর।

১৫) আপনার জীবনে কী ঘটছে, সে ব্যাপারে কোনও খেয়াল নেই। সে নিয়ে কোনও রকম আলোচনাই পছন্দ করেন না আপনার প্রেমিকা।

Related Posts

Leave a Reply