May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

ওবামা মেয়ের বিয়েতে যৌতুকে পাবেন গরু, ভেড়া, ছাগল, কিন্তু কত জানেন ?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

মেরিকার  প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়ে মালিয়াকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন কেনিয়ার নাইরোবি শহরের আইনজীবী ফেলিক্স কিপ্রানো। বিয়েতে তিনি উপহার হিসেবে ৫০টি গরু, ৭০টি ভেড়া ও ৩০টি ছাগল দেবেন। সেই অনুরোধ জানিয়ে তিনি ওবামাকে একটি চিঠিও লিখছেন। এবং তাঁর আশা ওবামা তাঁকে নিরাশ করবেন না। ফেলিক্স জানান, ২০০৮ সালে মালিয়ার বয়স যখন ১০ তখন, প্রথম তার প্রেমে পড়ি আমি। তাকে ভালোবাসার পর থেকে এখন পর্যন্ত কারো সাথে ডেটেও যায়নি আমি। ওর প্রতি বিশ্বস্ত থাকার অঙ্গীকারও নিয়েছি আমি। এই বিষয়ে এরই মধ্যে পরিবারের সঙ্গে কথা বলেছি। তাঁরা আমার জন্য বধূমূল্য বাড়াতেও রাজি আছেন।

ওবামা ও তাঁর পরিবার একই উপজাতির। নিজেকে কালেঞ্জিন উপজাতির দাবি করে প্রেমে পাগল ৫০ বছরের এই তরুণ বলেন, আমাদের উপজাতির বিশেষ কিছু রেওয়াজ রয়েছে। সেই রেওয়াজ মেনেই বিয়ের প্রস্তাব দিতে চান তাঁর স্বপ্নের রাজকুমারীকে। শুধু ওবামার ক্ষমতা বা অর্থের জন্য মালিয়ার প্রতি তাঁর ভালোবাসা জাহির করছেন না তিনি। মালিয়ার প্রতি তাঁর ভালোবাসা নিখাদ। ওবামা তথা মালিয়ার পূর্বপুরুষ কেনিয়া থেকেই। তাই দুজনের জমবে বেশ।

এছাড়াও বিয়ের পর তিনি ও মালিয়া খুব সাধারণ জীবনযাপন করবেন বলে ফেলিক্স জানিয়েছেন। বিয়ের পর তিনি মালিয়াকে শেখাবেন কীভাবে গরুর দুধ দোহাতে হয়, কিভাবে খাবার তৈরী করতে হয়।

Related Posts

Leave a Reply