May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ভারতীয় সেনাকে পাকিস্তানে ঢুকে হামলার আবেদন অক্ষয় কুমারের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

পুলওয়ামার জঙ্গি হামলার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে ভারত-পাকিস্তান সীমান্ত। এই উত্তেজনার পারদ আরও চড়ে গিয়েছে এয়ার স্ট্রাইকের ফলে। মঙ্গলবার কাশ্মীরের নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে পাকিস্তান নিয়ন্ত্রিত অঞ্চলে জঙ্গি ঘাঁটি লক্ষ্য করে বোমাবর্ষণ করে ভারতীয় বিমানবাহিনী।

পাকিস্তানে চালানো এই হামলাকে অভিনন্দন জানাচ্ছে তামাম ভারতবাসী। সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক শুভেচ্ছাবার্তা শেয়ার হচ্ছে। পিছিয়ে নেই চলচ্চিত্র তারকারাও। হামলার ঘটনার পরেই অক্ষয় কুমার টুইট করে বলেছেন, ‘ভেতরে ঢুকে গিয়ে মারো’।

টুইটের মাধ্যমে ভারতের বিমানবাহিনীকে পাকিস্তানের ভেতরে ঢুকে হামলা চালানোর আহ্বান জানান তিনি।

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হানার পরও প্রতিক্রিয়া জানিয়েছিলেন অক্ষয়। তিনি লিখেছিলেন, ‘… পুলওয়ামায় নিহত সিআরপিএফ জওয়ানদের আত্মার শান্তি কামনা করি। তাদের পরিবারকে আরও শক্ত হতে হবে। আহতরা দ্রুত সুস্থ হয়ে ওঠুন। আমরা এটা ভুলে যাব না।’

শুধু অক্ষয় নন। বলিউডের অজয় দেবগণ, অনুপম খের, অভিষেক বচ্চন, তাপসী পান্নু, সঞ্জয় দত্ত, স্বরা ভাস্কর, রবিনা ট্যান্ডন, সেলিনা জেটলি, সোনাক্ষী সিন্‌হার মতো শিল্পীরাও নিজেদের মতামত জানিয়েছেন। ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় গত ১৪ ফেব্রুয়ারির জঙ্গি হামলায় ৪৯ জন জওয়ান নিহত হওয়ার পর বদলা নিতে মঙ্গলবার ভোরে নিয়ন্ত্রণ রেখা (এলওসি) পেরিয়ে পাকিস্তানের বালাকোটে জইশ-ই-মোহাম্মদের একটি প্রধান ক্যাম্পে হামলা চালায় ভারতীয় বিমানবাহিনী।

 

Related Posts

Leave a Reply