May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

টানা ৫ ঘন্টা যৌন মিলনে মৃত্যু ‘‘দ্য বিস্ট’এর 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
প্রেমিকের সঙ্গে নিয়মিত অন্তরঙ্গভাবে মিলিত হতেন তিনি। তবে এদিন চেয়েছিলেন এবার দীর্ঘ সময় ধরে মিলিত হবেন। করলেনও তাই। টানা পাঁচ ঘণ্টা ধরে চলল যৌনমিলন। অতঃপর হার্ট অ্যাটাকে মৃত্যু হলো তার। ঘটনাটি ঘটেছে কলম্বিয়ায়।

অতিরিক্ত নেশা করে বহুক্ষণ যৌনতার জেরে এই বিপদ বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। তবে তরুণীর মৃত্যুর নেপথ্যে অন্য কোনো কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ ।

৩২ বছরের ওই তরুণী ‘দ্য বিস্ট’ নামে পরিচিত । এদিন তার পরিকল্পনা ছিল দীর্ঘক্ষণ ধরে সঙ্গমে লিপ্ত হওয়ার। কলম্বিয়ার সাউর্দান কালিতে একটি হোটেলে উঠেছিলেন তারা। অতিরিক্ত নেশাও করেছিলেন। খাওয়া-দাওয়ার পর সোজা বিছানায় চলে যান তরুণ-তরুণী। প্রায় পাঁচ ঘণ্টা ধরে উদ্দাম যৌনতায় মেতে ওঠেন। দীর্ঘক্ষণ পর বিছানাতেই অসুস্থ বোধ করেন তরুণী। তার প্রেমিককে অসুস্থতার কথা জানান। তড়িঘড়ি হোটেলের জরুরি নম্বরে ফোন করেন ওই যুবক। হোটেল কর্মীরা এসে তাদের অবস্থা দেখে কোনোক্রমে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ততক্ষণে চিরতরের জন্য অচেতন হয়ে পড়েছেন ‘দ্য বিস্ট’। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর জানিয়ে দেন যে মারা গিয়েছেন তিনি।

খবর পেয়ে পুলিশ হাসপাতালে পৌঁছায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, যৌনক্ষমতা বাড়ানোর জন্য অতিরিক্ত ড্রাগ নিয়েছিলেন ওই তরুণী। তবে ওই তরুণী রোজই ড্রাগ নিতেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

Related Posts

Leave a Reply