April 29, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

প্রেমিকের বাবাকেও মনে ধরলো প্রেমিকার, তারপর …

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

বাড়িতে মোবালই ফোনটি ফেলে অফিসের কাজে চলে গিয়েছিলেন বাবা। ঘটনাচক্রে সেই ফোনটি ছেলের হাতে পড়ার পরই তা খুলে দেখেন সে। কিন্তু এরপরেই তার চোখের সামনে যা পড়লো তাতে তার কাছে মনে হতে লাগলো পুরো পৃথিবী যে ওলোট পালট হয়ে যাচ্ছে।

বাবার ফোনে এমন কিছু বিষয় নিয়ে কোন মেয়ের সঙ্গে চ্যাট করার মেসেজ পেলো, তার পর সেই মেয়ের অপ্রকাশিত কিছু ছবি। তবে সেই মেয়ে আর অন্য কেউ নন, ওই তরুণের প্রেমিকা। এক-আধবার নয়, বেশ কয়েক বারই ওই মেয়ের সাথে তার বাবার এমন চ্যাট হয়। আর এই চ্যাট থেকেই বিষয়টি পরিষ্কার, বাবা এবং বান্ধবীর মাঝে একটি গভীর সম্পর্ক গড়ে উঠেছে।

ছেলেটি তার প্রেমিকাকে বিষটি জিজ্ঞাস করার পর, প্রথমে বিষয়টি অস্বীকার করার চেষ্টা করেছিলেন প্রেমিকা। তার পরে একের পর এক যুক্তি দিতে থাকেন। বলেন, দুর্ঘটনাক্রমে ব্যাপারটি ঘটেছে। বলা বাহুল্য, তরুণ সে সব কথায় গলেননি।

তবে আশ্চর্যের বিষয় হলো অন্য জায়গায়। ছেলেটি যখন বাবার কাছে এই বিষয়টি নিয়ে জানতে চায়, দেখা যায় সেই তরুণের বাবা কিন্তু এই বিষয়টি নিয়ে বিন্দুমাত্র অনুতপ্ত নন। উল্টো ছেলেকে তার পরামর্শ, ‘এমন নাকে কান্না বন্ধ করা উচিত তোমার। পরিবারের প্রতি মন দাও।’

উল্লেখ্য, তরুণের নাম এবং পরিচয় গোপন রাখা হয়েছে সংবাদমাধ্যমে। কিন্তু ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভাইরাসের মতো। ঘটনা শুনে সকলেই একবাক্যে বলছেন, এ কেমন সম্পর্ক!

Related Posts

Leave a Reply