May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এই তারকাদের সঙ্গে ছেলে-মেয়ের বয়সের তফাত শুনলে ভিমরি খাবেন 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

লিউডের বেশ কিছু তারকা দ্বিতীয় বার সাত পাকে বাঁধা পড়েছেন। অনেক ক্ষেত্রেই প্রথম বিবাহের সন্তান ও দ্বিতীয় স্ত্রীর বয়সের পার্থক্য বেশ কম। পরস্পরের মধ্যে বন্ধুত্বও রয়েছে তাদের। যেমন সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী কারিনা ও প্রথম পক্ষের মেয়ে সারা। 

সঞ্জয় দত্তের স্ত্রী ও মেয়ে : সঞ্জয় দত্তের প্রথম পক্ষের কন্যা ত্রিশলা ও বর্তমান স্ত্রী মান্যতা দত্তের বয়সের ফারাক মাত্র নয়। মান্যতা ত্রিশলার চেয়ে নয় বছরের বড়। দু’জনের মধ্যে বেশ বন্ধুত্বও রয়েছে।

হেমা মালিনী ও সানি দেওল: ধর্মেন্দ্রর প্রথম পক্ষের ছেলে সানি। সানির সঙ্গে ধর্মেন্দ্রর দ্বিতীয় স্ত্রী হেমার বয়সের ফারাক মাত্র আট বছর। হেমা আট বছরের বড় সানির চেয়ে।

মহেশ ভাটের প্রথম পক্ষের কন্যা পূজা ভাট: মহেশের দ্বিতীয় স্ত্রী সোনি রাজদানের বয়সের ফারাক মাত্র ১৬। তবে ভাল বন্ধুত্ব রয়েছে তাদের।

কারিনা কাপুর ও সারা আলি খান: সাইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা। সারার বয়স ২৪ আর কারিনার ৩৭। বয়সের তফাত মাত্র ১৩। দু’জনের মধ্যে সম্পর্ক বন্ধুত্বপূর্ণই।

পূজা বেদী ও পারভীন দুসাঞ্জ: কবীরের বর্তমান স্ত্রী পারভীনের সঙ্গে কবীরের প্রথম পক্ষের মেয়ে পূজার বয়সের ফারাক পাঁচ। তবে এক্ষেত্রে পূজা পাঁচ বছরের বড় পারভীনের চেয়ে।

লীনা চন্দভারকর ও অমিত কুমার: কিশোর কুমারের প্রথম সন্তান অমিত কুমার। কিশোরের চতুর্থ স্ত্রী লীনার সঙ্গে অমিতের বয়সের ফারাক মাত্র দুই বছর। লীনা মাত্র দু’বছরের বড় অমিতের চেয়ে।

Related Posts

Leave a Reply