May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

পুত্রবধূর সঙ্গে পরকীয়ায় বাধা, ছেলেকে কুপিয়ে খুন করল বাবা

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ন্যাসম পুত্রবধূর সঙ্গে পরকীয়ায় মেতে উঠেছিলেন ষাটোর্ধ শ্বশুর । কিন্তু কাঁটা হয়ে দাঁড়াল ছেলে। আর তাই সেই কাঁটাকে সরাতে এক মুহূর্তও ভাবলেন না বাবা -স্ত্রী। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে পাঞ্জাব প্রদেশে।

জানা গেছে, পাঞ্জাবের ছোটা সিংয়ের ছেলে রাজবিন্দর সিং-এর  ১২ বছরের দাম্পত্য। স্ত্রী ও দুই সন্তান নিয়ে অন্যত্র সুখেই থাকছিলেন তিনি । সম্প্রতি বাবাকে নিজের কাছে নিয়ে এসে রাখেন রাজবিন্দর। ছেলের কাছে  থাকতে এসে পুত্রবধূর সঙ্গেই  বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন ছোট সিং।

কিন্তু স্ত্রীর সঙ্গে বাবার এই সম্পর্কের কথা জানতে পেরে বাবাকে ভাইয়ের বাড়িতে রেখে আসার সিদ্ধান্ত নেন রাজবিন্দর। এর এতেই খেপে ওঠেন ছোট সিং ও রাজবিন্দরের স্ত্রী। পুত্রবধূর সঙ্গে পরকীয়ায় বাধা হয়ে দাঁড়ানো ছেলেকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার সিদ্ধান্ত নেন তিনি।

এ কাজে পুত্রবধূও শ্বশুরের সঙ্গে যোগ দেয়। দুজনে মিলে ঘুমের মধ্যে ছুরি দিয়ে কুপিয়ে খুন করে রাজবিন্দরকে। পরে মৃতদেহ একটি ব্যাগে ভরে রাতের অন্ধকারে ড্রেনে ফেলতে যান পাষণ্ড বাবা। কিন্তু সেই সময় এক প্রতিবেশী দেখতে পান ছোটা সিংয়ের কাঁধে থাকা ব্যাগ থেকে রক্ত ঝরছে। সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেন তিনি। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ছেলের ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করে। পুলিশি জেরায় ছেলেকে হত্যা এবং পুত্রবধূর সঙ্গে প্রেমের অভিযোগ স্বীকার করেন ছোটা সিং।

Related Posts

Leave a Reply