May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এই ব্যথায় আত্মহত্যাই করতে ইচ্ছা করে সালমানের

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

লিউড সুপারস্টার সালমান খানের নাকি প্রায়ই আত্মহত্যার ইচ্ছে হয়। এমনি এমনি এই ইচ্ছে হয় না। তিনি নাকি যে রোগে ভুগছেন তার যন্ত্রনায় তাকে মৃত্যুর হাতছানি দে। রোগের নাম ট্রাইজেমিনাল নিউরালজিয়া। এক কথায় ফেসিয়াল নার্ভ ডিসঅর্ডার। তার নতুন ছবি প্রচারের জন্য দুবাই গিয়েছেন।

সেখানেই সাংবাদিকদের এ তথ্য জানান সালমান। তিনি জানান, দীর্ঘদিন ধরেই ফেসিয়াল নার্ভ ডিসঅর্ডারে ভুগছেন তিনি। যার ফলে যন্ত্রণায় পাগল হয়ে একটা সময়ে তার নিজেরও আত্মহত্যা করার ইচ্ছা হয়েছিল। কিন্তু সেই চিন্তা মন থেকে ঝেড়ে ফেলে পরিশ্রম আরো বাড়িয়ে দেন তিনি।

এই রোগে আক্রান্তদের আত্মহত্যার হার সবচেয়ে বেশি বলেও জানান তিনি। ২০০১ সালে প্রথম এই রোগের কথা জানতে পারেন সালমান।  তিনি জানান, তার কণ্ঠস্বরে একটা ফ্যাঁসফ্যাঁসে ভাব রয়েছে। তার কারণ তিনি নেশা করেন বলে নয়, রমজানের সময় তিনি নেশা করেন না। এমনিতে তিনি ভালো আছেন কিন্তু নিজের শরীরের দিকে সর্বক্ষণ নজর রাখা ছাড়া উপায় নেই।

মুখের এক দিকে প্রচণ্ড যন্ত্রণা এই রোগের ইঙ্গিতবাহী। দাঁত মাজা, মুখ ধোয়ার সময় শুরু হতে পারে ব্যথা।  কয়েক সেকেন্ড থেকে কয়েক মিনিট পর্যন্ত তাকতে পারে।  এতে আক্রান্ত হতে পারে চোয়াল, দাঁত, মাড়ি আর ঠোঁট।  মারাত্মক যন্ত্রণায় আক্রান্ত অনেক সময়েই আত্মহত্যার পথে হাঁটেন।

Related Posts

Leave a Reply