April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

সানিয়া মির্জা রণবীরের প্রেমে এতটাই ডুবেছিলেন যে … 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

লিউডের অভিনেতা এবং স্পোর্টস ওয়ার্ল্ডের সেলিব্রিটিদের প্রেমের গল্প প্রায়ই শোনা যায়। খেলার জগতে এমন কয়েকজন পরিচিত মুখ রয়েছে যারা কেবল নিজেদের দেশে নয় সমগ্র বিশ্বে নিজেদের পরিচয় তৈরি করছেন। এদের মধ্যে একজন হলেন ভারতের বিখ্যাত টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা।

সানিয়া মির্জা ভারতের সবচেয়ে সফল এবং জনপ্রিয় ক্রীড়া ব্যক্তিত্বের মধ্যে একজন। বিশ্বের অনেক অগণিত শিরোনাম নিজের নামে করে ভারতের নাম উজ্জবল করেছেন।

সানিয়া মির্জার টেনিস ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে বলা যায় যে তিনি ডবল টেনিসে এখনও পর্যন্ত ৬ গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন। কয়েক মাস ধরে ডাবল্সে এক নম্বর স্থানে রয়েছেন।

তাঁর খেলাতে তাঁর অর্জনের বিষয়টি যাচাই করা যেতে পারে যে তিনি ১৮ বছর বয়সে অর্জুন পুরস্কার এবং ২০ বছর বয়সে পদ্মশ্রী সম্মানে সম্মানিত হয়েছেন। 

সানিয়া মির্জা তাঁর খেলা নিয়ে সবসময় শিরোনামে থাকেন। আবার বলিউড সেলিব্রিটিদের সাথে বন্ধুত্ব নিয়ে আলোচনায় থাকেন। তাঁকে প্রায় প্রায়ই টিভি অনুষ্ঠান, বলিউড ইভেন্টে দেখা যায়।

করণ জোহরের শো ‘কফি উইথ করণ’ এ এসে\বহু কথা প্রকাশ করেন সানিয়া । শোতে সানিয়া এর বন্ধু ফারহ খানও উপস্থিত ছিলেন। ফারহ খান এবং সানিয়া তাদের অনেক গোপন বিষয়ে কথা বলেছেন।

যখন করণ সানিয়াকে জিজ্ঞাসা করেন তিনি কোনও বলিউড অভিনেতার সাথে ডেটে যেতে চান। এই প্রশ্নের উত্তরে সানিয়া রণবীর কাপুরের নাম নেন।

শুধু এই নয়, সানিয়া আরেকটি অবাক করার বিষয়ে কথা বলেন। সানিয়াকে জিজ্ঞাসা করা হয়েছিল যে যদি শোয়েবের সাথে তাঁর বিয়ে না হতো তাহলে তিনি কার সাথে বিয়ে করতেন। তখন তিনি রণবীর কাপুরের নাম নেন। 

সানিয়া বলেছেন, আমি রণবীর কাপুরকে বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু শোয়েব মালিক আমার জীবনে ছিলেন। আমি রণবীর কাপুরের সাথে বিয়ের স্বপ্ন দেখতাম।

সানিয়া বলেছেন তিনি রণবীরকে পছন্দ করতেন। যদি রণবীরের সাথে বিয়ে করার সুযোগ পাযন, তাহলে তিনি নিজেকে সবচেয়ে ভাগ্যবান মনে করবেন।

Related Posts

Leave a Reply