May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

রাত হলেই অদ্ভুত ফোঁসফোঁস! দেওয়াল ভাঙার পর হাড় হিম হয়ে যাওয়ার জো 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

রোজ রাতে ঘুমোতে যাওয়ার আগেই ফোঁস ফোঁস শব্দ শুনতে পেতেন ধানবাদের পান্ডরপালার একটি পরিবারের সদস্যরা। কিন্তু সারা ঘর তন্ন তন্ন করেও খুঁজে পাওয়া যেত না কিছুই।

ফোঁস ফোস আওয়াজের পিছনে কোনও সাপ রয়েছে, এমনই সন্দেহ করেন পরিবারের সদস্যরা। কিন্তু কিছুতেই মিলছিল না কোনও সন্ধান। অবশেষে একজন স্নেক ক্যাচারকে খবর দেওয়া হয়। বাপি নামের এই স্নেক ক্যাচার বাড়িটিতে ঢুকেই বুঝতে পারেন এই ঘরেই বাসা বেঁধেছে সাপ। সারাদিন ধরে ঘাপটি মেরে থাকে সেই সাপ। রাতে নিস্তব্ধ অবস্থায় সেই সাপেদের ফোঁসফোঁস আওয়াজ স্পষ্ট শোনা যায়।

বাড়িটির উঠোনের দিকে একটি দেওয়াল আছে, সেটিকে ভাঙার পরেই চোখ চড়ক গাছ হয়ে যায় সকলের। দেখা যায় সাপটি বসে আছে! সঙ্গে তার ১৬টি ডিম। স্নেক ক্যাচার বাপি বলেন, ‘‘বাড়িতে ফোঁসফোঁস আওয়াজের কথা শুনেই আমি বুঝতে পেরেছিলাম যে এর পিছনে কোনও সাপ রয়েছে। সঙ্গে এও বুঝেছিলাম যে এই সাপ বাড়িতেই বংশবিস্তার করছে।’’

বাপি জানান, পরিবারের কেউ যখন রাতে উঠোনের দিকে যেতেন, তখনই ওই সাপটি নিজের ডিমগুলি বাঁচানোর তাগিদে ফোঁসফোঁস করত। দেওয়াল ভাঙার পরে সাপটি ভয়ানক হয়ে ওঠে। নিজের ডিমগুলি বাঁচানোর জন্য ফোঁসফোঁস করতে থাকে সে। এমনকী, সাপটিকে ধরতে স্নেক ক্যাচার বাপিকেও হিমশিম খেতে হয়।

Related Posts

Leave a Reply