May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

ভাবা যায় ! বয়ফ্রেন্ডকে খুশি করতে সম্ভ্রান্ত কলেজছাত্রী৩৮ মোবাইল চুরি

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ত দুই মাস ধরেই ঘটনাটি ঘটছিল। মুম্বাইয়ের লোকাল ট্রেনের মহিলা বগিতে রোজ মোবাইল চুরি। কিছুতেই চোর ধরা পড়ছিল না। শেষমেশ পুলিশের পাতা জালে ধরা পড়ল দুই যুবতী, বেশ সম্ভ্রান্ত ঘরের দুই কলেজছাত্রী।পুলিশকে তারা জানিয়েছে, বয়ফ্রেন্ডের জন্যই তারা মোবাইল চুরি করত। ২ মাসে ৩৮টি মোবাইল চুরি করেছে তারা।

পশ্চিম রেলের ডিসিপি পুরুষোত্তম কারাদ জানিয়েছেন, মোবাইল চোরদের ধরতে মহিলা পুলিশের একটি দল তৈরি করা হয়। দেখা যায়, বোরিভালি থেকে সান্তাক্রুজের মধ্যেই চুরির ঘটনা ঘটছে। তাঁরা সেই মতো বিভিন্ন লোকালের মহিলা বগিতে সাধারণ পোশাকে উঠে পড়েন। যথারীতি দুই যুবতী তাদের কাজ শুরু করতেই, মহিলা পুলিশদের হাতে ধরা পড়ে যায়।

ধৃত ছাত্রীদের নাম  টুইংকল সোনি (২০) ও তিনাল পারমার (১৯)। দুজনই কলেজ যাওয়ার সময় ট্রেনে মোবাইল ফোন চুরি করত। দুজনই এক ব্যক্তির সঙ্গে ডেটে যেত। তার নাম ঋষি সিং। বয়ফ্রেন্ডকে খুশি করতেই প্রতিদিন মোবাইল চুরি করত তারা। মূলত হাতখরচার জন্য ওই মোবাইল তারা বিক্রি করত মোটা টাকায়। টুইংকল সোনি আর্কিটেক্ট নিয়ে পড়ছে ও তিনাল প্রথম বর্ষের ছাত্রী। ধরা পড়ার পর সোনির ব্যাগ থেকে ৯টি মোবাইল উদ্ধার হয়েছে। সব মিলিয়ে দুজনের কাছ থেকে ৩৮টি মোবাইল ও ৩০টি মেমরি কার্ড পাওয়া যায় ।

Related Posts

Leave a Reply