May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বলিউডে আবারো এক নিশ্ছিদ্র বিরাট বিয়ের আসর

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ফের আরেক জুটির বিয়ের আসরে মাততে চলেছে বলিউড।যদিও এই আসর ভারতে হচ্ছে না। তবুও দুই বলিউড হার্টথ্রব বলে কথা। রণবীর কাপুর এবং আলিয়া ভাট ফ্রান্সে গিয়েই বাঁধছেন ঘর। তারজন্য ভারত ছাড়বেন তারা। 

জানা গেছে, ফ্রান্সে গিয়ে নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। নভেম্বর মাসে দেশ ছাড়ছেন আলিয়া। ফ্রান্সে গিয়ে সেখানেই রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন ভাট-কন্যা। তবে বিষয়টি একেবারেই নিচ্ছিদ্র ঘেরাটোপে সারতে চাইছে দুই পরিবার। কাপুর কিংবা ভাট একেবারে ঘনিষ্ঠদের নিয়েই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ে পর্ব সেরে ফেলতে চাইছেন বলে খবর। এ বিষয়ে তারা বিরাট-অনুষ্কার রাস্তাই বেছে নিচ্ছেন বলে মনে করা হচ্ছে।

জানা যাচ্ছে, রণবীর, আলিয়ার বিয়ের পোশাক তৈরির জন্য ইতিমধ্যেই ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের দ্বারস্থ হয়েছে দুই পরিবার। পাশাপাশি সেলিব্রিটি শেপ রিতু ডালমিয়ার কাছেও হাজিরা দিয়েছেন দুই পরিবারের সদস্যরা। রণবীর-আলিয়ার বিয়ের মেনু ঠিক করতেই আপাতত ব্যস্ত রিতু ডালমিয়া। প্রসঙ্গত, বিরাট-অনুষ্কার বিয়ের মেনুতেও ছিল রিতু ডালমিয়ার ছোঁয়া। তবে এ বিষয়ে একেবারে মুখে কুলুপ এঁটে রয়েছে দুই পরিবার।

বিরাট-অনুষ্কা, রণবীর-দীপিকা এবং প্রিয়াঙ্কা-নিকের মতো বলিউডে তাহলে এবারও বসতে চলেছে আরও একটি বিরাট বিয়ের আসর।

Related Posts

Leave a Reply